জেলার খবর

(কোভিড-১৯) এর বিদ্যমান ভয়াবহ পরিস্থিতি বিবেচনায় বাজারসহ বিভিন্ন স্থান পরিদর্শন

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

(কোভিড-১৯) এর বিদ্যমান ভয়াবহ পরিস্থিতি বিবেচনায় বাজারসহ বিভিন্ন স্থান পরিদর্শন

অদ্য ০১/৭/২০২১ খ্রি. তারিখে কিশোরগঞ্জ জেলার জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম এর নির্দেশনা মোতাবেক করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর সংক্রমণ প্রতিরোধে সার্বিক কার্যাবলি/ চলাচলে মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক আরোপিত বিধি-নিষেধ বাস্তবায়নে মনিটরিং কার্যক্রম ও ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম কিশোরগঞ্জ শহরের গাইটাল বাসস্ট্যান্ড, বড়পুল মোড়, গৌরাঙ্গ বাজার, রথখোলা, বড় বাজার, একরামপুরসহ শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো পরিদর্শন করেন এবং সাধারণ জনগণকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলতে পরামর্শ প্রদান করেন।

এছাড়া সরকার আরোপিত বিধি-নিষেধ বাস্তবায়নে কিশোরগঞ্জ জেলা শহর ও উপজেলা পর্যায়ে উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) ও জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে মোট ১৮টি কোর্টে ১৫১ টি মামলায় ৭৮০০০/- অর্থদণ্ড করা হয়। তন্মধ্যে কিশোরগঞ্জ জেলায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ মোট ৬টি কোর্টে ৬৪টি মামলায় ২৫,৮০০/- অর্থদণ্ড প্রদান করেন।

মনিটরিং কার্যক্রমে বাংলাদেশ সেনাবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি), জেলা পুলিশ, র‍্যাব এবং আনসার বাহিনীর সদস্যগণ সার্বিক সহযোগিতা প্রদান করছেন।
জনস্বার্থে এবং করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button