জেলার খবর

বেগমগঞ্জে থানা থেকে ধর্ষণকারীকে ছেড়ে দেওয়ার অভিযোগ

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

বেগমগঞ্জে থানা থেকে ধর্ষণকারীকে ছেড়ে দেওয়ার অভিযোগ

নোয়াখালীর বেগমগঞ্জে এক সন্তানের জননীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষককে থানা থেকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

অভিযুক্ত দেলোয়ার হোসেন (৩০) বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের মুগা মিয়া বাড়ির আবদুল মান্নানের ছেলে এবং সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড শহীদের ছোট ভাই।

বৃহস্পতিবার (১ জুলাই) দুপুর ১২টার দিকে বেগমগঞ্জ উপজেলার নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ভুক্তভোগী গৃহবধূ (২২) নিজেই। ভুক্তভোগী গৃহবধূ সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, গত (২৪ জুন) তাকে তার বসত ঘরে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে স্থানীয় দেলোয়ার নামে এক যুবক।

এ সময় আমার শৌর চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে তাকে হাতেনাতে ধরে ফেলে।পরে পুলিশ এসে দেলোয়ারকে আটক করে থানায় নিয়ে যায়। তার পরের দিন ১১টার দিকে দেন দরবার করে ছাত্রলীগ নেতা স্বপন ও পলাশ থানা থেকে দেলোয়ারকে ছাড়িয়ে নিয়ে যায়। এই দেলোয়ার হচ্ছে সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড শহীদের ছোট ভাই।

সুমন বাহিনীর কয়েকজন সন্ত্রাসী আমার মাকে মারধর করে এই ঘটনায় থানা পুলিশ করলে মেরে ফেলার হুমকি দেয়। এরপর ওই দিন প্রতিপক্ষের হুমকির মুখে আমরা মামলা করতে থানায় যেতে পারিনি।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার জানান, গত (২৪ জুন) জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ থেকে কল পেয়ে দেলোয়ার নামে এক যুবককে আটক করে পুলিশ থানায় নিয়ে আসে। কিন্ত কোন লিখিত অভিযোগ না পেয়ে পরের দিন তাকে ছেড়ে দেওয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button