জেলার খবর

আখাউড়ায় সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ ও অপপ্রচারে প্রতিবাদে সংবাদ সম্মেলন

মো. আল আমিন, জেলা প্রতিনিধি-(ব্রাহ্মণবাড়িয়া)

আখাউড়ায় সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ ও অপপ্রচারে প্রতিবাদে সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সাবেক ইউপি চেয়ারম্যান ও তার সমর্থকরা সংবাদ সম্মেলন করেছে। বুধবার সকালে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের শেখ মার্কেটের সামনে ওই সংবাদ সম্মেলন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আশ্রাফুল আলম চৌধুরী জনি বলেন, আবু বক্কর চৌধুরী (হিটলু) গং কর্তৃক- আমি এবং আমার শ্বশুর সাবেক চেয়ারম্যান মাহবুব আলম চৌধুরী দীপকের বিরুদ্ধে মানহানিকর মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ অপপ্রচারের প্রতিবাদ জানাচ্ছি।

বিবাদী হিটলু গংরা লোভের বশবর্তী হয়ে আমার মালিকানাধীন ভূমি নিজের দাবি করে আমার বিরুদ্ধে গত ১২জুন একটি সংবাদ সম্মেলন করে। ওই সংবাদ সম্মেলনে সাংবাদিক মহোদয়দের কাছে যা তথ্য উপস্থাপনা করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। আসল সত্যটা হলো ওই ভূমি আমার এবং আমার নিজস্ব ভূমি থেকেই আমি মাটি বিক্রয় করেছি। আমার বিরুদ্ধে আনিত সমস্ত অভিযোগ সত্য নয়।

তিনি আরও বলেন, আমার শ্বশুর আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের জনগণের ভোটে দুই বারের নির্বাচিত ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। আমার শ্বশুর মাহবুব আলম চৌধুরী দীপক আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে দলীয় মনোনয়ন প্রত্যাশী। আমার শ্বশুরের প্রতিপক্ষ ষড়যন্ত্রকারী একটি কুচক্রীমহল ওনার বিরুদ্ধে মিথ্যাচার করে অপপ্রচারে লিপ্ত রয়েছে।

ওই সংবাদ সম্মেলনে বলা হয়েছিল, আমার শ্বশুর শ্মশান ও সরকারি খালের জায়গা দখল করার যে অভিযোগ আনা হয়েছিল তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমার শ্বশুর যেই জায়গা বিক্রি করেছেন কাগজপত্রে শ্মশান কিংবা সরকারি খালের নামে কোনো জায়গা নেই। আমার শ্বশুরের ক্রয়কৃত সম্পত্তি বিক্রয় করেছেন মাত্র।

আমার শ্বশুর মনিয়ন্দ ইউনিয়নের একজন হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী। প্রতিপক ষড়যন্ত্রকারীরা ঈর্ষান্বিত হয়ে আমার শ্বশুর এবং আমার বিরুদ্ধে এ ধরণের মানহানিকর মিথ্যাচারে লিপ্ত রয়েছে। মিথ্যা মামলা হামলায় হিটলু গংরা হয়রানি করছে। তার হিংস্র কর্মকান্ডে আমি এবং আমার শ্বশুরসহ পরিবারের লোকজন আতঙ্কের মধ্যে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগতেছি।

এসময় আরও উপস্থিত ছিলেন,মনিয়ন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুব আলম চৌধুরী দীপক,মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মফিজুর রহমান শিশু, ৩নং ওয়ার্ড মেম্বার ফিরোজ,২নং ওয়ার্ডের সাবেক মেম্বার কাইয়ুম খান,বীর মুক্তিযোদ্ধা আলী নেওয়াজ খান,মুকবুল হোসেন সহ আরও অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button