জেলার খবর

দোয়ারাবাজারের চিলাই নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

মোঃ আলা উদ্দিন, দোয়ারা উপজেলা প্রতিনিধি-(সুনামগঞ্জ)

দোয়ারাবাজারের চিলাই নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার চিলাই নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১২ জুন) বেলা ৩ টার দিকে উপজেলার ৯নং সুরমা ইউনিয়নের শরীফপুর গ্রামের জনৈক কালা মিয়ার সো মিলের সামনে চিলাই নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে লাশটি স্থানীয়রা দেখতে পান।

পরে পুলিশকে খবর দিলে দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর এর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্হলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় ৩টার দিকে চিলাই নদী থেকে লাশটি উদ্বার করে। তবে লাশের কোন পরিচয় জানা যায়নি। পুলিশ জানায় ময়না তদন্তের পর আসল বিষয়টি জানা যাবে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর তথ্য নিশ্চিত করেন জানান দোয়ারাবাজার থানাধীন ০৯নং সুরমা ইউনিয়নের শরীফপুর গ্রামে জনৈক কালা মিয়ার সো মিলের সামনে চিলাই নদীতে পানিতে ভাসমান অবস্থায় একজন অজ্ঞাতনামা পুরুষ বয়স অনুমান ৫৫ বছর এর মৃতদেহ পাওয়া গিয়াছে।

মৃতদেহটি প্রথমে বাংলাবাজার এলাকার বাঘমারা বাজারে নদীতে ভাসমান অবস্থায় দেখা গিয়াছে বলে জানা যায়। কোন ব্যাক্তি মৃতদেহের পরিচয় পেলে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ এর সরকারি মোবাইল নাম্বার ০১৩২০১২০৯২০ এ যোগাযোগ করার বিশেষ অনুরোধ করা হল।লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button