জেলার খবর

বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিয়ানে দেশীয় মদ সহ আটক-২

এনামুল হক রাশেদী, বাঁশখালী উপজেলা প্রতিনিধি-(চট্টগ্রাম)

বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিয়ানে দেশীয় মদ সহ আটক-২

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় থানা পুলিশের বিশেষ অভিযানে দেশীয় তৈরি চোলাই মদ ও মোটরসাইকেল সহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতরা হলেন, বাঁশখালী থানাধীন পৌরসভাস্থ উত্তর জলদী বণিক পাড়ার মৃত দুলাল ধরের পুত্র সুজন ধর (৪১) ও অন্যজন একই থানাধীন পৌরসভার মৃত নিরদ ধরের পুত্র শিলিপ ধর।

১১ জুন’২১ ইং শুক্রবার বিকাল ৩.০০ ঘটিকায় বাঁশখালী থানার সামনে সন্দেহভাজন বাইক থামিয়ে তাদের আটক করা হয়। এই সময় উপস্থিত ছিলেন, বাঁশখালী থানার এস আই (নিঃ) প্রদীপ চক্রবর্ত্তী এস আই ( নিঃ) দীপক কুমার সিংহ সঙ্গীয় এ এস আই ( নিঃ) মাঈন উদ্দিন।

বাঁশখালী থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে বাঁশখালী পৌরসভাধীন বাঁশখালী থানার সামনে পেকুয়া- চট্টগ্রাম আঞ্চলিক সড়কের উপর অভিযান পরিচালনা করে দুই মাদক কারবারিকে আটক করা হয়।

বাঁশখালী থানার এসআই প্রদীপ চক্রবর্তি মুঠোফোনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাঁশখালী থানার সামনে আমরা অবস্থান করছিলাম। পরে একটি মোটরসাইকেল আরোহীকে সন্দেহ করে তাদের হাতে থাকা কলেজ ব্যাগ চেক করার পর ১০ টি মদের বোতল পাওয়া যায়। পরে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে মামলা করা হয়। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইন অনুযায়ী মামলা করে আদালতে সোপর্দ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button