জেলার খবর

শ্রীকৃষ্ণ ভক্ত সংঘ বাংলাদেশ এর শাখা কমিটির উদ্যোগে ভক্তসভা, ধর্মীয় আলোচনা ও পবিত্র গীতা গ্রন্থ বিতরণ

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

শ্রীকৃষ্ণ ভক্ত সংঘ বাংলাদেশ এর শাখা কমিটির উদ্যোগে ভক্তসভা, ধর্মীয় আলোচনা ও পবিত্র গীতা গ্রন্থ বিতরণ

এসো শ্রীকৃষ্ণ কমলে নিজেকে সমর্পণ করি-
উপরোক্ত বিষয়কে মূল প্রতিপাদ্য করে শ্রীকৃষ্ণ ভক্ত সংঘ বাংলাদেশ তেজগাঁও শাহীনবাগ শাখার উদ্যোগে ভক্তসভায় ধর্মীয় আলোচনা ও গীতাদান কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(৪ জুন) রাজধানী ঢাকার ৫০৭/১ পশ্চিম নাখালপাড়ায় শ্রীকৃষ্ণ ভক্ত সংঘ বাংলাদেশ তেজগাঁও শাহীনবাগ শাখার উদ্যোগে কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শ্রী গৌতম চন্দ্র সাহার সভাপতিত্বে ও কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক শ্রী রঘুনাথ দাস এর সঞ্চালনায় দুই দিনব্যাপী এ’ধর্মীয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষ্ণ ভক্ত সংঘ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির নির্বাহী সভাপতি শ্রী শ্যামল চৌধুরী।

ভক্তসভা ও আলোচনা অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উক্ত সংগঠনের সহ-সভাপতি (সার্বিক) শ্রী দয়াল কৃষ্ণ দাস উপস্থিত সকলকে সাথে নিয়ে প্রদীপ প্রজ্জলন করে উদ্বোধন করেন।

এ’ভক্ত সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শ্রী ভজন কুমার মিত্র,বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শ্রী বিদ্যুৎ কুমার গোপ (সহ-সভাপতি) (নামকীর্তন) ও সাংগঠনিক সম্পাদক শ্রী সুমন কুমার সরকার, সার্বিক সহযোগিতায় ও পৃষ্ঠপোষকতায় ছিলেন সহ-সমাজ কল্যান সম্পাদক শ্রী রুপন চন্দ্র দাস।
আলোচনা সভা শেষে কৃষ্ণ ভক্ত সংঘ বাংলাদেশ এর পক্ষ থেকে উক্ত ভক্ত সভায় উপস্থিত ভক্তদের মাঝে পবিত্র শ্রীমদভগবদগীতা গ্রন্থ বিতরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button