জেলার খবর

সোর্স বাদশার বহিরাগত সন্ত্রাসীর হামলায় শিকার সাংবাদিক শফিকুল

চট্টগ্রাম প্রতিনিধিঃ

সোর্স বাদশার বহিরাগত সন্ত্রাসীর হামলায় শিকার সাংবাদিক শফিকুল

জিমাউফা বাংলাদেশ সাংবাদিক এসোসিয়েশনের কেন্দ্রীয় সদস্য,জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় বিশেষ প্রতিনিধি মোঃ শফিকুল ইসলামের উপর নিউজের জের ধরে অতর্কিত সন্ত্রাসী হামলা।

গত ৪ই মে (বুধবার) দিবাগত রাত ১১.৩০ মিনিটে চট্টগ্রামস্থ খুলশী থানার সি এন্ডবি কলোনি সামনে
অতর্কিত সন্ত্রাসী হামলাটি হয়।

সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম তার জানমালের নিরাপত্তার জন্য গত ০৫/০৫/২০২১ইং চট্টগ্রামের খুলশী থানায় সশরীরে উপস্থিত হয়ে, একটি সাধারণ ডায়েরি করেন। এতে আসামি করা হয় তেল চুর ব্যবসায়ী বাইজিদ থানা এলাকার টেক্সটাইল মোড়ের (১)মোঃ পিয়ারে ৫০,(২) মোঃ বাবু বাদশা ৪০,সহ আরো ৪জনকে অজ্ঞাত নামা হিসেবে আসামি করা হয়। সন্ত্রাসীরা চট্টগ্রামস্থ খুলশী থানার সি এন্ডবি কলোনি আশপাশকে ঘিরে সন্ত্রাসীদের চলাফেরা।

স্থানীয়দের নানা অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে। রাত্রিকালীন সময় অসময়ে ঝাপটাবাজি,ছিন্তাই,হাইজ্যাক,এমন কি দিন দুপুরে নেশাগ্রস্থ হয়ে নারীদের ইভটিজিং করার মতো ঘটনা হরহামেশা লেগেই আছে।আমি এই ঘটনার সুষ্ঠু বিচার দাবী জানাচ্ছি।

সন্ত্রাসীদের আইনের আওয়াতায় আনার জোর দাবী জানাচ্ছি।সন্ত্রাসী হামলায় সাংবাদিক শফিকুল ইসলামকে প্রাণনাশের হুমকি দেয় এসব বহিরাগত সন্ত্রাসীরা।

তাই অতি দ্রুত সন্ত্রাসীদেরকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। অন্যথায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে তথা সমগ্র চট্টগ্রামে সাংবাদিক সংগঠনের নেত্রীবৃন্দের নিয়ে অতিশীঘ্রই মানববন্ধনের ডাক দেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button