জেলার খবর

সাবেক বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ জহিরুল ইসলামকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ

এনামুল হক রাশেদী, বাঁশখালী উপজেলা প্রতিনিধি-(চট্টগ্রাম)

সাবেক বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ জহিরুল ইসলামকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জামায়াতে ইসলামীর চট্টগ্রাম দক্ষিন জেলা নেতা অধ্যক্ষ মাওলানা জহিরুল ইসলামকে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলা বাহিনী।

৬ মে, বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার সময় চট্টগ্রাম শহরের কোতয়ালী থানার টেরিবাজার এলাকার মার্কেটে পরিবারের সদস্যদের জন্য ঈদের বাজার করার সময় সাদা পোশাকের ডিবি পুলিশ সাবেক এ উপজেলা পরিষদ চেয়ারম্যানকে গ্রেফতার করেছে বলে সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে।

অধ্যক্ষ মাওলানা জহিরুল ইসলামকে গ্রেফতারের কারন তাৎক্ষনিকভাবে প্রশাসনিক সূত্রে জানা না গেলেও বিনা ওয়ারেন্টে সড়যন্ত্রমুলকভাবে নিচক হয়রানী করার হীন উদ্দেশ্যে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে দাবী করেছে পারিবারের সদস্যরা।

মাওলানা জহিরুল ইসলামের গ্রেফতারের ব্যাপারে বাঁশখালী থানায় যোগাযোগ করা হলে, এ ব্যাপারে বাঁশখালী থানা পুলিশ অবগত নয় বলে জানিয়েছেন বাঁশখালীর ওসি শফিউল কবির। তিনি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলামের আটকের খবর সোস্যাল মিডিয়া সূত্রে জেনেছেন বলে জানান।

বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা জহিরের গ্রেফতারের বিষয়টি রাতেই গনমাধ্যমকে অবহিত করেন, চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) আফজারুল হক টুটুল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button