জেলার খবর

আখাউড়া মোগড়া বাজার শিশু ভুইয়া মার্কেট তানিয়া ফ্যাশনের আকর্ষণীয় পোশাকের সমাহার

মো. আল আমিন, জেলা প্রতিনিধি-(ব্রাহ্মণবাড়িয়া)

আখাউড়া মোগড়া বাজার শিশু ভুইয়া মার্কেট তানিয়া ফ্যাশনের আকর্ষণীয় পোশাকের সমাহার

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া অন্তর্গত মোগড়া বাজার শিশু ভুইয়া মার্কেটর নিচ তলায়, তানিয়া ফ্যাশনের এক আয়োজনের মধ্য দিয়ে ঈদুল ফিতর ২০২১ কালেকশন উদ্বোধন করেছে। ঈদুল ফিতরের পোশাক সমূহের মূল দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ ঘটিয়ে বাহারি নকশা ও বৈচিত্র্যময় ছাঁটে আনা হয়েছে এবারের কালেকশন।

ঈদ কে সামনে রেখে তানিয়া ফ্যাশন হাউজে থাকছে আকর্ষণীয় ও নজরকাড়া সব নতুন পোশাক। নানা রঙ ও ডিজাইনের পোশাকগুলো বৈচিত্র্যময় অলংকরণে সমৃদ্ধ। পোশাকের নতুন আঙ্গিকে উপস্থাপন, থিম- মোটিফ-প্যাটার্ন আর স্টাইলে পোশাক আপনার উদযাপনে যোগ করবে ভিন্ন মাত্রা।

রমজান মাস শুরু হওয়া মানেই ঈদের প্রস্তুতি শুরু হয়ে যাওয়া। এ বছরের ঈদুল ফিতরকে উৎসবমুখর করে তুলতে মোগড়া বাজার তানিয়া ফ্যাশন হাউজ কালেকশন করেছে নতুন পোষাকের সমাহার।

ফ্যাশন হাউজ ঈদ উপলক্ষে এনেছে ছোট বড় সকলের জন্য পাঞ্জাবি, টিশার্ট, ফতুয়া ও ফ্রক। এ ছাড়া পরিবারের সবার ও কাপলদের জন্য আছে একই রঙ ও নকশার পোশাক।

মেয়েদের জন্য থাকছে বিভিন্ন ডিজাইনের হালকা ও ভারী কাজের সলিড এবং প্রিন্টেড কামিজ, টপস, ভিন্ন স্টাইলের প্যান্টস ও পালাজ্বো, লেগিংসসহ আরো বিভিন্ন আইটেম। পুরুষদে জন্য রয়েছে ভিন্নমাত্রিক ফ্যাশনের পাঞ্জাবিসহ অজস্র প্যাটার্ন বেজড পাঞ্জাবি।

ঈদুল ফিতর উৎসব আয়োজনে প্রধানত জোর দেয়া হয়েছে পোশাকের উপকরণে ডিজাইনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button