জেলার খবর

বীর শ্রেষ্ঠ মোস্তফা কামাল স্মৃতি সংঘের নতুন কমিটির পরিচিতি সভা ও ইফতার মিলাদ মাহফিল

মো. আল আমিন, জেলা প্রতিনিধি-(ব্রাহ্মণবাড়িয়া)

বীর শ্রেষ্ঠ মোস্তফা কামাল স্মৃতি সংঘের নতুন কমিটির পরিচিতি সভা ও ইফতার মিলাদ মাহফিল

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় মোগড়া ইউনিয়নের অস্তগত মোগড়া বাজারে বীর শ্রেষ্ঠ মোস্তফা কামাল এর মৃত্য বার্ষিকী উপলক্ষে ও বীর শ্রেষ্ঠ মোস্তফা স্মৃতি সংঘের নতুন কমিটির পরিচিতি সভা ইফতার পার্টি ও মিলাত মাহফিলের আয়োজন করেন।

বীর শ্রেষ্ঠ মোস্তফা কামাল স্মৃতি সংগঠনের উপদেষ্টা মো.ইদ্রিস ভুইয়ার সভাপতিত্বে, মো. সোলাইমান মাষ্টার এর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন বীর শ্রেষ্ঠ মোস্তফা কামাল স্মৃতি সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শাহিন মোল্লা, বীর শ্রেষ্ঠ মোস্তফা কামাল স্মৃতি সংঘের প্রধান উপদেষ্টা মোঃ ফারুক মাষ্টার, উপদেষ্টা মোঃ হান্নান মিয়া সহ বীর শ্রেষ্ঠ মোস্তফা কামাল স্মৃতি সংঘের পুরাতন ও নবনির্বাচিত কমিটির সকল সদস্য বৃন্দ্য।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা, প্রতিষ্ঠাতা সভাপতি সহ সকলেই।

বীর শ্রেষ্ঠ মোস্তফা কামাল স্মৃতি সংঘের নবনির্বাচিত কার্যকরী কমিটির গঠন করা হয়, নতুন কার্যকরী কমিটির সভাপতি হলেন, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক কাজি শফিকুল ইসলাম রতন, সহ সভাপতি শেখ মো. লিটন আহাম্মেদ, সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম ( আমিন ), সাংগঠনিক সম্পাদক মো. জুয়েল রানা।

এসময় নবনির্বাচিত কমিটির সভাপতি ও সদস্যদের হাতে অনুমোদন পেপারে তুলে দেন বীর শ্রেষ্ঠ মোস্তফা কামাল স্মৃতি সংঘের উপদেষ্টা ও সকল সদস্য বৃন্দ্যরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button