জেলার খবর

গাজীপুরের শ্রীপুরে পাওনা টাকা চাওয়ায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা

মোঃ আজাহার সরকার, জেলা প্রতিনিধি-(গাজীপুর)

গাজীপুরের শ্রীপুরে পাওনা টাকা চাওয়ায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা

গাজীপুরের শ্রীপুরে পাওনা টাকা চাওয়ায় সুরাইয়া আক্তার নামে এক গৃহবধূকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।

এ ঘটনায় গৃহবধূ সুরাইয়া আক্তারের বাদী হয়ে স্বামীসহ ৩ জনকে আসামি করে শ্রীপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

গত শনিবার (৩ এপ্রিল) আনুমানিক রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার কাওরাইদ ইউনিয়নের হয়দেবপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

অভিযোগ সূত্রে জানাযায়, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা কাওরাইদ ইউনিয়নের হয়দেবপুর এলাকার মোঃ রশিদ খান এর ছেলে সুজন মিয়া (২৩), মোঃ বাজিত খান এর ছেলে মোঃ রশিদ খান (৫০), মোঃ রশিদ খানের স্ত্রী মোছাঃ রহিমা খাতুন গত ২৫ জানুয়ারি ২০১৮ তারিখ অভিযোগের বাদী সুরাইয়া আক্তারের সাথে মোঃ রশিদ খান এর ছেলে সুজনের সাথে বিয়ে হয়। বিবাহের পর সুরাইয়ার স্বামী সুজনের বাড়িতে পারিবারিক বিশেষ প্রয়োজনে সুরাইয়ার পিতার কাছ থেকে সুজন ও তার মা রহিমা খাতুন জ্ঞাতসারে ৩ মাস পরে ফেরত দেবার কথা বলে ৬,৮৫,০০০ টাকা হাওলাদ নেয়। পরে টাকা ফেরত দেওয়ার সময় হলে সুজনের বাবা রশিদ খানের কাছে টাকা চাইলে সে টাকা না দিয়ে বিভিন্ন ধরনের তালবাহানা শুরু করে।

এবং সুরাইয়ার উপর বিভিন্ন রকম অত্যাচার শুরু করে। পরে একপর্যায়ে সুরইয়ার কাছে তার স্বামীর বাড়ির লোক আরও ৫ লক্ষ টাকা যৌতুক দাবি করে। সুরাইয়া যৌতুকের টাকা না দিতে চাইলে তার শশুর বাড়ির লোকের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে তার শ্বশুর ও শাশুড়ি এবং তার স্বামী গলায় চাপ দিয়ে সুরাইয়া আক্তার কে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে, একপর্যায়ে গলায় চাপ দিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। পরে গৃহবধূর চিৎকারে আশপাশের বাড়ির লোকজন এসে তাকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন।

এবিষয়ে শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) নয়ন ভূইয়া জানান, গৃহবধূ নির্যাতনের ঘটনার একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button