জেলার খবর

সেনবাগে ব্লাডফ্রেন্ডস নোয়াখালীর অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ।

মোঃ ফখর উদ্দিন,নোয়াখালী প্রতিনিধিঃ

সেনবাগে ব্লাডফ্রেন্ডস নোয়াখালীর অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ।

সেনবাগের কানকিরহাট বহুমুখী উচ্চ বিদ্যালয় ভেন্যুতে স্বেচ্ছাসেবী সংগঠন” ব্লাডফ্রেন্ডস নোয়াখালী” এর উদ্যোগে গরীব অসহায় শীতার্তদের মাঝে ১৭ই ডিসেম্বর, বৃহস্পতিবার সকাল ১১ টায় শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

“ব্লাডফ্রেন্ডস নোয়াখালী” এর উপদেষ্টা মামুন আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২ নং কেশারপাড় ইউনিয়নের চেয়ারম্যান বেলাল হোসেন ভূইয়া। ফিতা কেটে উক্ত অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ব্লাডফ্রেন্ডস নোয়াখালী” এর প্রধান উপদেষ্টা মোঃ মনোয়ারুল হক।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানকিরহাট বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু দুলাল চন্দ্র নাথ, উপদেষ্টা সুলতানুল আরেফিন, উপদেষ্টা মনিরুল ইসলাম রুবেল,বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা আমান উল্যাহ আমান,বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ উল্যাহ,স্থানীয় আওয়ামী লীগ নেতা সোলাইমান মির্জা সহ প্রমুখ।

অসহায় ও গরীব শ্রেণির ৫০ জন ব্যক্তির মধ্যে এই শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। উক্ত আয়োজনের সার্বিক সহযোগিতায় ছিলেন ব্লাডফ্রেন্ডস নোয়াখালী” এর সভাপতি পারভেজ, সাধারণ সম্পাদক বাধন বড়ুয়া ও সহ সম্পাদক আনোয়ার জীবন সহ অন্যান্য সদস্যবৃন্দ।

ইতিপূর্বে ও এই মানবতাবাদী স্বেচ্ছাসেবী সংগঠন “ব্লাডফ্রেন্ডস নোয়াখালী” এর পক্ষ থেকে ফ্রি ব্লাড ক্যাম্পেইন, বৃক্ষ রোপণ কর্মসূচি পালন,রমজান মাসে গরীব অসহায়দের ইফতার বিতরণ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সবার সহযোগিতার মাধ্যমে ভবিষ্যতে ও এই “ব্লাডফ্রেন্ডস নোয়াখালী” এর উদ্যোগে সমাজ উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে মানবতার সেবায় নিজেদের আত্ম নিয়োগ করতে বদ্ধ পরিকর সংগঠনের সদস্যবৃন্দ।

আয়োজিত অনুষ্ঠানের সভাপতি ও ব্লাডফ্রেন্ডস নোয়াখালী” এর উপদেষ্টা মামুন আজাদ সমাপনী বক্তব্য রাখেন এবং আয়োজক সহ উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button