জেলার খবর

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রের মুখে ব্যবসায়ীর বাড়িতে ঢুকে মারধর সহ লক্ষাধীক টাকা ছিনতাই

মোঃ হৃদয় হোসেন, সোনারগাঁও প্রতিনিধিঃ

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রের মুখে ব্যবসায়ীর বাড়িতে ঢুকে মারধর সহ লক্ষাধীক টাকা ছিনতাই

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন টিপরদী এলাকায় ব্যবসায়ী রাজা মিয়া বাড়িতে ঢুকে মারধর সহ দেশীয় অস্ত্রের মুখে মারধর সহ লক্ষাধীক টাকা এবং স্বর্না অলংকার ছিনতাই।

গতকাল রোজ শুক্রবার বিকেল আনুমানিক ৪.০০ ঘটিকায় সময় ব্যবসায়ী রাজা সরকারের বাড়িতে সন্ত্রাসী হামলা হয়েছে বলে সংবাদ পেয়ে সেখানে উপস্থিত হলে ভিকটিম রাজা সরকার এবং তার স্ত্রী সহ স্থানীয়দের মাধ্যমে জানিতে পারি,(১)মোঃ রনি পিতাঃ মোবারক,(২)সেলিম পিতা মোতালেব (৩)হেলাল পিতা মোতালেব এবং (৪) মোতালেব তারা বালুর ব্যাবসা করেন।

রাজা মিয়া তার বাড়ির এক স্থান বরাট করিবার জন্য উক্ত ব্যাক্তিদের মাধ্যমে বালি ফেলে বরাট করেন,বালি বরাটের সময় পানির সাথে কিছু বালি পার্শ্ববর্তী জমিতে চলে যায়।

সে বালি রাজা সরকার উত্তোলন করিতে গেলে উক্ত রনি,সেলিম,হেলাল,মোতালেব বাধা দেয় সে নিয়ে রাজা সরকার এবং তাদের মাঝে দীর্ঘ দিনধরে কথা কাটাকাটি হয়ে আসছিলো বলে জানিতে পাই।

তারি জেড়ধরে গতকাল বিকেলে রনি,সেলিম, হেলাল,মোতাবেক সহ আরো অঙ্গাৎ ৪/৫ জন লাঠিশুটা সহ দেশীয় অস্ত্র নিয়ে রাজার বাড়িতে হামলা দেয়।

তখন রাজা সরকারের গায়ে আঘাত করে তখন তার স্ত্রী এগিয়ে আসিলে তাকেও আঘাত করে ফলে তাদের শরীরের বিভিন্ন অংশ কেটে এবং ফুলে যায়।সে সময় তার স্ত্রীর গলায় থাকা চেইন সহ ব্যবসায়ী কাজে ঘরে এক লাখ পাঁচ হাজার পাঁচশত টাকা নিয়ে যায়।

আমাদের চিৎকারে আশেপাশে মানুষ আসিলে তারা প্রাণ নাশের হুমকি সহ গালাগালি করিতে করিতে চলে যায়।সর্বশেষ তথ্য মতে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তারা চিকিৎসা নিয়ে গতকাল সন্ধায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button