জেলার খবর

ধামরাইয়ে লকডাউন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত কর্তৃক ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদন্ড প্রদান

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

ধামরাইয়ে লকডাউন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত কর্তৃক ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদন্ড প্রদান

ঢাকার ধামরাইয়ে লকডাউন এর সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে ৩ ব্যবসা প্রতিষ্ঠান দোকান মালিককে সর্বমোট ১৭০০০ (সতের হাজার) টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৭ এপ্রিল -২০২১খ্রীঃ) দুপুরের দিকে ধামরাই উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্তরা হালদার এর নেতৃত্বে এ’অভিযান পরিচালিত হয়।
দুপুরে ধামরাই উপজেলার কালামপুর এলাকায় লকডাউন এর সরকারি নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান দোকান খোলা রাখার অপরাধে জনতা ট্রেডার্সকে পাঁচ হাজার,ওয়াসিম বস্ত্রালয়কে পাঁচ হাজার ও আব্বাস হার্ডওয়্যার কে সাত হাজার টাকা মোট ৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে সর্বমোট ১৭০০০(সতের হাজার)টাকা অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

এ’বিষয়ে ধামরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্তরা হালদার জানান- লকডাউনে সরকারি নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান দোকান খোলা রাখার অপরাধে জনতা ট্রেডার্সকে পাঁচ হাজার,ওয়াসিম বস্ত্রালয়কে পাঁচ হাজার ও আব্বাস হার্ডওয়্যার কে সাত হাজার টাকা মোট ব্যবসা প্রতিষ্ঠানকে সর্বমোট ১৭০০০(সতের হাজার)টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

বৈশ্বিক মহামারী করোনা কোভিড-১৯ সংক্রমণ থেকে জনগনকে রক্ষা করতে সরকারি নির্দেশনা অনুযায়ী জনসচেতনতা সৃষ্টির উদ্দেশ্য এ’অভিযান অব্যাহত থাকবে। এ’সময় সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলা ও স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক পড়ার বিশেষ করে ঘরের বাহিরে বের হওয়ার সময় মাস্ক পড়া বাধ্যতামূলক ভাবে মেনে চলার আহবান জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button