জেলার খবর

পাইকগাছায় ক্যাথলিক মিশনে অনিয়মের অভিযোগ, সাবেক সভাপতি কর্তৃক মারপিটে আহত ১

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

পাইকগাছায় ক্যাথলিক মিশনে অনিয়মের অভিযোগ, সাবেক সভাপতি কর্তৃক মারপিটে আহত ১

পাইকগাছায় ক্যাথলিক মিশনের মাঠ ভরাট ও গ্রোট নির্মাণে অনিয়মের অভিযোগ তোলায় সাবেক সভাপতি কর্তৃক মারপিটে একজনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহতকে উদ্ধার করে থানায় ও পরে পাইকগাছা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল। জানা গেছে, পৌর সদরের ৭নং ওয়ার্ডে খিস্টান ধর্মাবলম্বীদের একটি ক্যাথলিক মিশন রয়েছে। সেখানে উন্নয়নের জন্য সরকারি অনুদান হিসেবে ৯টন চাল ও নগদ ১ লাখ টাকা প্রদান করা হয়। এ কাজের দায়িত্বে থাকেন মিশনের সাবেক সভাপতি আগস্টিন সরকার।

মিশনের অধিবাসী মৃত লুকাস গাইনের ছেলে পৌল গাইন প্রকাশ্য সভায় কাজে অনিয়মের অভিযোগ তোলে। কিন্তু সাবেক সভাপতি আগস্টিন গাইন, রানা সরকার, নান্টু সরকার, সম্রাট সরকার, রিংকু বৈরাগী ক্ষিপ্ত হয়ে শনিবার রাত ১১টায় মিটিং থেকে ফেরার সময় পৌল গাইনকে পিটিয়ে আহত করে। আহতকে প্রথমে পাইকগাছা থানায় ও পরে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

বর্তমানে পৌলেন পাইকগাছা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে সাবেক সভাপতি আগস্টিন সরকার জানান, নির্বাচনে পরাজিত হয়ে আমাকে গত ৩ বছর প্রত্যেকটি কাজে হয়রানী করে আসছে। মারামারীর সময় তারা আমার বড় ভাইকে মেরে আহত করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button