জেলার খবর

দোয়ারাবাজারে সম্ভাব্য ইউপি সদস্যের ব্যানার ছিড়ে ফেলায় প্রতিপক্ষের বিরুদ্ধ অভিযোগ

মোঃ আলা উদ্দিন, দোয়ারা উপজেলা প্রতিনিধি-(সুনামগঞ্জ)

দোয়ারাবাজারে সম্ভাব্য ইউপি সদস্যের ব্যানার ছিড়ে ফেলায় প্রতিপক্ষের বিরুদ্ধ অভিযোগ

সম্ভাব্য ইউপি সদস্যের ব্যানার ছিড়ে ফেলায় প্রতিপক্ষের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় লিখিত অভিযোগ করেছে ইসলামপুর গ্রামের আব্দুল বশিরের পুত্র মো. আব্দুল ছালাম।
ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী মো.আব্দুল ছালামের ব্যানার ছিড়াকে কেন্দ্র করে।

অভিযোগে উল্লেখ করা হয়েছে একই গ্রামের মাসুকুর রহমানের পুত্র মো. আতাউর রহমান তার সহযোগীদের নিয়ে গত ২৭/০৩/২০২১ ইং তারিখ রােজ শনিবার দিবাগত রাত অনুমান ১১ ঘটিকায় প্রতিপক্ষের সম্ভাব্য প্রচারণা মূলক ব্যানারটি ছিড়ে ফেলে।

রাস্তার পাশে ব্যানারটি ছিড়ে ফেলতে দেখা প্রত্যক্ষদর্শী স্বাক্ষীর মাধ্যম বিষয়টি জানার পর দোয়ারাবাজার থানা এসে তিনি লিখিত অভিযোগ দায়ের করেন। এনিয়ে ঐ ৪ নং ওয়ার্ডের সাধারণ ভোটার দের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া বিরাজ করছে। এব্যাপারে অভিযোগ কারী আব্দুল ছালাম বলেন, ৪নং ওয়ার্ড বাসী আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য হিসাবে আমাকে সমর্থন করায় প্রতিপক্ষের লোকজন আমার প্রচার প্রচারণার ব্যানার গুলো ছিড়ে ফেলছে।প্রতিপক্ষের মোবাইল ফোনে বারবার চেষ্টা করে ও না পেয়ে বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজির আলম বলেন, অভিযোগ পেয়েছি,বিষয়টি তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button