জেলার খবর

শ্রীপুরে করোনা ভাইরাস প্রতিরোধে চেয়ারম্যান প্রার্থীর মাক্স বিতরণ

মোঃ আজাহার সরকার, জেলা প্রতিনিধি-(গাজীপুর)

শ্রীপুরে করোনা ভাইরাস প্রতিরোধে চেয়ারম্যান প্রার্থীর মাক্স বিতরণ

গাজীপুরের শ্রীপুর উপজেলা ২নং গাজীপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেনতার লক্ষ্যে মাক্স বিতরণ করেছেন গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সাধারণ ও শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবং আসন্ন ২নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ আমিনুল ইসলাম।

সোমবার (০৫ এপ্রিল) সকাল থেকে উপজেলার গাজীপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে এ মাক্স বিতরণ করেন। সেই সাথে সাধারন জনতার সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষনা দিয়ে সকলের দোয়া ও সমর্থন চান আমিনুল ইসলাম।

এসময় আমিনুল ইসলাম বলেন, ২৩ বছর যাবৎ আওয়ামীলীগের রাজনীতি করে আসছি বাকী জীবনটাও এই দলের কর্মী হিসাবে থাকতে চাই। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করি। তাঁর আদর্শ বুকে ধারন করে পথ চলতে চাই।

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে অংশ গ্রহনের সুযোগ চাই আমার ইউনিয়ন বাসীর কাছে। আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করে তিনি বলেন, দল যদি মনে করে আমি যোগ্য তাহলে আমাকে মনোনয়ন দেবে। আর দল যাকেই দলীয় মনোনয়ন দিবে আমি তার নির্বাচন করবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button