জেলার খবর

যাত্রা শুরু করছে অত্যাধুনিক “বালি আর্কেড”২ এপ্রিল

মো: মাসুম বাবুল, চট্টগ্রাম প্রতিনিধিঃ

যাত্রা শুরু করছে অত্যাধুনিক “বালি আর্কেড”২ এপ্রিল

২ এপ্রিল (শুক্রবার) আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করতে যাচ্ছে চট্টগ্রামের প্রথমনির্মিত অত্যাধুনিক সুপারমল “বালি আর্কেড” এই উপলক্ষে বৃহস্পতিবার (১ এপ্রিল) বেলা ১১ টায় সংবাদ সম্মেলন করেছেন এর সাথে সংশ্লিষ্টরা।

চট্টগ্রাম নগরের চকবাজারস্থ ২২৭ নম্বর নবাব সিরাজদ্দৌলা সড়কে অবস্থিত শেঠ গ্রুপের মালিকানাধীন চট্টগ্রামের সর্ববৃহৎ অত্যাধুনিক সুপারমল “বালি আর্কেড” উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী।
আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের ব্রিফিং করেন শেঠ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ সোলায়মান আলম শেঠ।

এসময় আরো উপস্থিত ছিলেন শেঠ গ্রুপের সিইও আফতাব আলম শেঠ, ডিরেক্টর ওয়াহিদুল আলম শেঠ, ডিরেক্টর সারিস্ত বিনতে নুর এশনা, অপারেশন ডিরেক্টর টুলু-উশ্-শামস্ , ডিরেক্টর উজায়ের আলম শেঠ, ডিরেক্টর উমায়ের আলম শেঠ, ডিএমডি মোহাম্মদ রোসাঙ্গীর।

উদ্যোক্তা সোলায়মান আলম শেঠ সাংবাদিকদের জানান, শেঠ প্রপার্টিজের অনন্য উদ্যোগ চট্টগ্রামের সর্ববৃহৎ সুপারমল “বালি আর্কেড” জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বাংলাদেশের জনগণের জন্য শেঠ প্রপার্টিজের এ এক অনন্য উপহার।

যদিও ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে এটি উদ্বোধনের কথা ছিল। কিন্তু রাষ্ট্রীয় ও জাতীয় অনুষ্ঠানমালার কারণে তা পিছিয়ে আগামিকাল শুক্রবার (২ এপ্রিল) সন্ধ্যা ৬ টায় বর্ণাঢ্য এবং সুরক্ষা ও স্বাস্থ্যবিধি মেনে বাণিজ্য ও বিনোদনের প্রাণকেন্দ্র “বালি আর্কেড” সর্ব সাধারণের জন্য উন্মুক্ত করা হবে।

তিনি বলেন, মুক্তিযুদ্ধ আমাদের চেতনা, আমাদের শরীরের রক্ত সঞ্চালন, কথা বলার শক্তি ও স্বাধীনতা। তাই বর্ণাঢ্য এই আয়োজনে সুপারমল “বালি আর্কেড” এর উদ্বোধনী পর্বে উপস্থিত থাকবেন চট্টগ্রামের স্বনামধন্য শিল্পপতি, বরেণ্য শিক্ষাবিদ, সমাজপতি, রাজনীতিবিদ, সাংবাদিকসহ সমাজের নানান শ্রেণি-পেশার মানুষ।

উদ্যোক্তারা জানান, মরহুম আজিজুর রহমান চৌধুরী’র একমাত্র কন্যা, মরহুম মাহাবুবুল আলম শেঠ (বাচ্চু নবাব) এর সহধর্মিনী মরহুমা সখিনা বেগম (বালি) এর নামে চট্টগ্রামের সর্ববৃহৎ সুপারমল “বালি আর্কেড” এর নামকরণ করা হয়েছে। উক্ত সুপারমল চকবাজার তেলিপট্টি মোড় থেকে দক্ষিণে টাক শাহ্ মিয়ার মাজার ও পশ্চিমে কেয়ারীসহ সমস্ত এলাকা সার্বক্ষণিক সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত থাকবে।

উল্লেখ্য এই সুপারমলে চারটি সিনেপ্লেক্সসহ শপিং মল, বৃহত পরিসরে বিনোদন থেকে শুরু করে স্বনামধন্য ব্র্যান্ডের সব ধরণের প্রয়োজনীয় পণ্য সামগ্রীর শো-রুম রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button