জেলার খবর

সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার আর নেই।

তানভীর ইসলাম রাজু, বগুড়া প্রতিনিধি-ঃ

সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার আর নেই

বগুড়ার বিশিষ্ট সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হক তালুকদারে মৃত্যুতে নন্দীগ্রাম মডেল প্রেসক্লাব ও অনলাইন সাংবাদিকবৃন্দের শোক প্রকাশ।

বগুড়া জেলার মরহুম সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল হক তালুকদারের বড় ছেলে সাবেক সংসদ সদস্য মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু’র বড় ভাই অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার গতকাল ৪ জুন সকাল সাড়ে ১১টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্না———রাজেউন)। তিনি দীর্ঘদিন যাবত ক্যান্সারজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

তিনি কর্মজীবনে সরকারী শাহসুলতান কলেজের অধ্যাপক ও বিশিষ্ট সাংবাদিক ও বগুড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য, সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন, এছাড়া তিনি বাংলাদেশ বেতার, বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস, বগুড়া থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশ, দৈনিক করতোয়া, দৈনিক উত্তরাঞ্চল কর্মরত ছিলেন। ” দৈনিক উত্তরকোণ ” পত্রিকার প্রতিষ্ঠাকালীন সম্পাদক ছিলেন। বর্তমানে দৈনিক উত্তরকোণ পত্রিকার উপদেষ্টা সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন এবং রোটারী ক্লাব অব বগুড়ার প্রেসিডেন্ট ও সাধারণ সম্পাদক, এফপিএবি কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও বগুড়ার সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন। বগুড়া ডায়াবেটিক হাসপাতালের কোষাধ্যক্ষ পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। তিনি সমাজের বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ডে জড়িত ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, নন্দীগ্রাম মডেল প্রেসক্লাবের সভাপতি আব্দুল বারিক, সাধারণ সম্পাদক প্রভাষক জাকারিয়া লিটন, সহ-সভাপতি সুমন চন্দ্র সরকার, যুগ্ন-সাধারণ সম্পাদক ও দৈনিক উত্তর কোণ নন্দীগ্রাম উপজেলা প্রতিনিধি প্রভাষক আব্দুর রউফ উজ্জল প্রচার প্রকাশনা সম্পাদক শিক্ষক রুহুল আমিন রানা, অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক- সুমন কুমার নিতাই,সহ-সভাপতি মতিউর রহমান মুসা ও নিউজ জাতীয় বাংলাদেশ এর বগুড়া প্রতিনিধি তানভীর ইসলাম রাজু দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, কার্যকরী সদস্য সমর চন্দ্র কর্মকারসহ আরও অনেকে। মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত ও শান্তি কামনা করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button