জেলার খবর

কপিলমুনিতে একই রাতে নগত টাকা, স্বর্ণালংকারসহ ৫ জায়গায় দুর্ধর্ষ চুরি

কপিলমুনি প্রতিনিধি-(খুলনা)

কপিলমুনিতে একই রাতে নগত টাকা, স্বর্ণালংকারসহ ৫ জায়গায় দুর্ধর্ষ চুরি

কপিলমুনি বাজারে একই রাতে ইউনিলিভার কোম্পানির পরিবেশক অফিস সহ ৫ জায়গায় দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরেরা কোম্পানির অফিসের ক্যাশ ড্র’র ভেঙ্গে ৭ লাখ ৬৫ হাজার টাকা ও অন্যান্য জায়গায় টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। মঙ্গলবার রাতে কপিলমুনি সদরের ৫ টি জায়গায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানাযায়, কপিলমুনি সদরের সাবেক গ্রামীণ ব্যাংকের সামনে অবস্থিত দ্বিতল ভবনের নীচতলায় ইউনিলিভার কোম্পানির পরিবেশক মেসার্স হাসান ব্রাদার্স এর অফিস। মঙ্গলবার গভীর রাতের কোন এক সময় সংঘবদ্ধ চোরেরা অফিসের প্রথম গেটের তালা ভেঙে, দ্বিতীয় গেটের তালা ও গ্রীল কেটে অফিসের ভিতরে প্রবেশ করে। এরপর ৩৫ জন সেলস্ ম্যানের ৩৫ টি ক্যাশ ড্র’র গুলি একে একে ভেঙ্গে ফেলে।

সেখানে টাকা না পেয়ে অফিস ম্যানেজার আক্তারুজ্জামানের ক্যাশ ড্র’র ভেঙে ৭ লাখ ৬৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এদিকে অফিসের রক্ষিত সিসি ক্যামেরায় একজন উজ্জ্বল ফর্সা, মুখে দাঁড়ি সুদর্শন যুবককে ড্র’র ভাংগতে ও টাকা নেওয়ার দৃশ্য ক্যামেরায় ধরা পড়ে। তার গায়ে একটি ডোরাকাটা টি শার্ট পরা দেখাযায়। এর আগে চোরেরা স্থানীয় ভদ্র অটো রাইচ মিলের কাঠের দরজা ভেঙ্গে মিলের ভিতর প্রবেশ করে কাঁতারি, প্লাস ও একটি সেলাইরেন্স সহ ক্যাশ ড্র’র ভেঙে ৬২৫ টাকা নিয়ে যায়। মিলের পাশেই অবস্থিত মায়ের আশির্বাদ বানিজ্য ভান্ডারে টিনের চালা কেটে ভিতরে প্রবেশ করে ক্যাশ ড্র’র ভেঙে ৩ হাজার টাকা নেয় তারা।

এছাড়া বাজারের দক্ষিণ পার্শ্বে অবস্থিত রফিকুল বিশ্বাসের বসতঘরের তালা ভেঙে ঘরে প্রবেশ করে ড্রেসিং টেবিলের ড্র’র ভেঙে রক্ষিত স্বর্ণের চেইন, একজোড়া কানের দুল নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ৬০ হাজার টাকা। এ সময় রফিকুল মৎস্য ঘেরে ও তার স্ত্রী পিত্রালয়ে গিয়েছিল বলে জানায় রফিকুল।

একইভাবে কাঁকড়া ব্যাবসায়ী সিরাজুলের ক্যাশ ড্র’র ভেঙে ১৫ হাজার টাকা নিয়ে যায় চোরেরা। ধারনা করা হচ্ছে ভদ্র অটো রাইচ মিল থেকে নেয়া কাতারি, প্লাস ও সেলাইরেন্স এ সব চুরির কাজে ব্যাবহার করেছে চোরেরা। তবে সিসি ক্যামেরার ফুটেজে দেখাযায় ইউনিলিভার অফিসে রাত ৩ টা থেকে ৫ টা পর্যন্ত ওই চোর চুরির কাজ সম্পাদন করে। এ বিষয়ে থানা ওসি এজাজ শফি জানান, চুরির এ ঘটনায় থানায় মামলা হবে। এবং চোর যেই হোক তাকে গ্রেপ্তার করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button