জেলার খবর

ধামরাই ঐতিহ্যবাহী মাধব মন্দিরে প্রধানমন্ত্রীর পক্ষে করোনার সুরক্ষা সামগ্রী হস্তান্তর।

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টার-ঃ

ধামরাই ঐতিহ্যবাহী মাধব মন্দিরে প্রধানমন্ত্রীর পক্ষে করোনার সুরক্ষা সামগ্রী হস্তান্তর।

বাংলাদেশ আওয়ামী লীগের শ্রদ্ধাভাজন সভাপতি মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সার্বিক তত্ত্বাবধানে ধারাবাহিকভাবে করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধ কল্পে সুরক্ষা সামগ্রী বিতরণের কার্যক্রম অব্যাহত রয়েছে।

এরই প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগ এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এর পক্ষে ডাঃ নন্দলাল সূএধর নানাবিধ সামগ্রী ধামরাই ঐতিহ্যবাহী শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির কাছে হস্তান্তর করেন- পিপিই, মাস্ক, এন্টিসেপটিক সাবানসহ হাত ও মুখ পরিস্কারের জন্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক শ্রী নন্দ গোপাল সেন, কোষাধ্যক্ষ শ্রী রতন পাল, সহ-সাংগঠনিক সম্পাদক কল্লোল সেন, দপ্তর সম্পাদক সাংবাদিক রনজিত কুমার পাল বাবু, প্রচার সম্পাদক সাংবাদিক দীপক চন্দ্র পাল, সদস্যবৃন্দ- স্বপন পাল (মাষ্টার), স্বপন পাল (কালা), শ্রীশ্রী শনিদেবের মন্দির কমিটির কর্মকর্তাবৃন্দ ও রক্তজবা তরুন সংঘ এর কর্মকর্তাবৃন্দএ’সময় উপস্থিত মন্দির কমিটির কর্মকর্তাবৃন্দ ভক্তবৃন্দের কোভিড-১৯ সংক্রমণ থেকে মুক্ত রাখতে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করায় মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী ও ডাঃ নন্দলাল সূত্রধর এর আন্তরিক ধন্যবাদ কৃতজ্ঞতা প্রকাশ করেন মন্দির কমিটির সদস্যবৃন্দ।

উল্লেখ্য- ঐতিহাসিক শ্রীশ্রী যশোমাধব দেবের মন্দির অঙ্গনে প্রতিদিন শতশত পূর্নার্থী ভক্তবৃন্দের সমাগম ঘটে। করোনা কালে উক্ত মন্দির পরিচালনা কমিটি স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সর্বসাধারণের প্রতি আহবান জানিয়েছে সেই সাথে মন্দিরের প্রবেশ পথের শুরুতে নিয়মিত সাবান দিয়ে হাত ধোঁয়ার জন্য বেসিন স্হাপন, মন্দিরের ভিতরও একাধিক স্হানে স্হায়ী বেসিনে পর্যাপ্ত সাবান সরবরাহ করে যাচ্ছে ভক্তদের জনস্বাস্হ্য ও করোনা সংক্রমণ এড়াতে। এ’মন্দির পরিচালনা কমিটি কর্তৃক ডিজিট্যাল ব্যানার টানানোর মাধ্যমে ভক্তবৃন্দের সচেতনতা জন্য যেখানে লিখা আছে সাবান দিয়ে হাত ধোঁয়ার কাজ সম্পন্ন করে মুখে মাস্ক পড়ে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে মন্দিরে প্রবেশ করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button