জেলার খবর

ত্রাণ নিয়ে অসহায়দের পাশে বগুড়া স্টুডেন্টস্ এসোসিয়েশ।

তানভীর ইসলাম রাজু, বগুড়া প্রতিনিধি-:

ত্রাণ নিয়ে অসহায়দের পাশে বগুড়া স্টুডেন্টস্ এসোসিয়েশ।

বগুড়া স্টুডেন্টস্ এসোসিয়েশন, ঢাকা বিশ্ববিদ্যালয়-এর উদ্যোগে নন্দীগ্রাম উপজেলার চল্লিশটি অসহায় পরিবারের মধ্যে উপহারসামগ্রী বিতরণ করা হয়েছে। নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে বুধবার কুন্দারহাট হাইওয়ে থানার সামনে চাল-ডাল-লবণ-তেল ও আলুসহ বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়। সংগঠনের সভাপতি আমির হামজা ও সাধারণ সম্পাদক মোত্তালেব হোসেনের নেতৃত্বে উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জনাব সাইফুল ইসলাম।

এছাড়াও কুন্দারহাট হাইওয়ে থানার এসআই ফারুক খান, এসইটিভি নিউজ’র সম্পাদক সুমন কুমার নিতাই, উপজেলা ছাত্রলীগ নেতা তুহিন ও শুভ, রাব্বি সরকারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সামাজিক দূরত্ব মেনে ত্রাণ বিতরণ পরিচালিত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক মোত্তালেব হোসেন বলেন “অামরা সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন ক্রান্তির সময়ে দরিদ্র-অসহায় মানুষের পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবো।” প্রধান অতিথির বক্তব্যে কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জনাব সাইফুল ইসলাম বগুড়া স্টুডেন্টস্ এসোসিয়েশনকে ধন্যবাদ জানিয়ে এমন মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে অাশা ব্যক্ত করেন। উল্লেখ্য সংগঠনটি করোনা ভাইরাসের কারণে চলমান সংকটে কর্মহীন হয়ে পড়া বগুড়া জেলার প্রতিটি উপজেলার দরিদ্র-অসহায় পরিবারদের মাঝে নিয়মিতভাবে ত্রান বিতরণ করে আসছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button