জেলার খবর

বাংলাদেশ ন্যাপ চট্টগ্রাম উত্তর জেলা কমিটি গঠিত: রেজাউল সভাপতি- সুজন সম্পাদক।

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম প্রতিনিধিঃ

বাংলাদেশ ন্যাপ চট্টগ্রাম উত্তর জেলা কমিটি গঠিত: রেজাউল সভাপতি- সুজন সম্পাদক।

বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) চট্টগ্রাম উত্তর জেলা কমিটি গঠিত হয়েছে। ন্যাপ কেন্দ্রিয় কমিটির নির্বাহী সদস্য ও বৃহত্তর চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক ডা: জসিম উদ্দিন তালুকদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, এম রেজাউল করিম দ্বীনু (এলএলবি)-কে সভাপতি, মোঃ আনিস উদ্দীন সুজন-কে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চট্টগ্রাম উত্তর জেলা কমিটি গঠন করা হয়েছে।

দলের চেয়ারম্যান জেবেল রহমান গানির নির্দেশে এবং কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বৃহত্তর চট্টগ্রাম জেলা সমন্বয়কারী ডা. জসিমউদ্দিন মাহমুদ তালুকদারের সুপারিশক্রমে দলের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া (২০২১-২২ সেশনের) দুই বছরের জন্য কমিটি অনুমোদন করেছেন।

কমিটির অন্যন্যরা হলেন : সহ-সভাপতি মুহাম্মদ আব্দুস শুক্কুর, উম্মে খুরশিদা খানম (তানিয়া), যুগ্ম সম্পাদক মাষ্টার মোঃ জালাল উদ্দীন, তারাবান তাহুরা (রুনা), সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জারশেদ চৌধুরী, দপ্তর সম্পাদক সৈয়দ মোক্তারুল আজিম (তছলিম), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হাজী কবির আহমদ সওদাগরা, নারী বিষয়ক সম্পাদক তাসনোবা তানহা (তুসি), কৃষি বিষয়ক সম্পাদক মোঃ শাকিল খান, শ্রম বিষয়ক সম্পাদক হাকীম এমরান বিন জালাল, আইন বিষয়ক সম্পাদক মো: দুলাল হোসেন, ছাত্র ও শিক্ষা বিষয়ক সম্পাদক আবু নাছের সোহেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. সাইফুল ইসলাম (সাইফুল), ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মহিবুল্লাহ ভুজপূরী, নির্বাহী সদস্য তাসলিমা আক্তার।

বাকি শুণ্যপদগুলো জেলা কমিটির সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের যৌথ সিদ্ধান্তে আগামী তিন মাসের মধ্যে কমিটি পুরন করবে বলে জানানো হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button