জেলার খবর

বাচ্চু না কাইয়ূম কে হবেন নরসিংদীর মেয়র,সে জন্য আরো কিছুদিন অপেক্ষা রয়ে গেল

সাদ্দাম উদ্দীন রাজ, নরসিংদী প্রতিনিধিঃ

বাচ্চু না কাইয়ূম কে হবেন নরসিংদীর মেয়র,সে জন্য আরো কিছুদিন অপেক্ষা রয়ে গেল

বাচ্চু না কাইয়ূম কে হবেন নরসিংদীর মেয়র,সে জন্য আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।যদিও নরসিংদী পৌরসভা মেয়র নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো:কাইয়ূমের মোবাইল প্রতিকের চেয়ে নৌকা প্রতিককে আমজাদ হোসেন বাচ্চু ২২০৪ ভোট বেশী পেয়ে এগিয়ে রয়েছেন।এ তথ্য নিশ্চিত করেছেন নরসিংদী নির্বাচন অফিস।

৪ কেন্দ্রের ফলাফলে নৌকা প্রতিক ৩২২২,মোবাইল প্রতিক ২১৯৪।এখানে ১০২৮ ভোটে নৌকা বেশী পেয়েছেন। পূর্বেই এগিয়েছিলেন নৌকা ১১৭৬ ভোট। দসব মিলে নৌকা প্রতিকে আমজাদ হোসেন বাচ্চু মোট ২২০৪ ভোট বেশী পেয়ে মোবাইল প্রতিকের চেয়ে এগিয়ে আছেন।

কিন্তু তারপরও হাইকোর্টের নিষেধাক্কার কারণে কে হবেন নরসিংদীর মেয়র তা ঝুলেই থাকলো। এই অপেক্ষা মহামান্য হাইকোটের শেষ নির্দশনা না হওয়া পর্যন্ত। নিষেধাজ্ঞায় হাইকোট বলেছেন,গত ১৪ ফেব্রুয়ারি ২০২১ইং তারিখে অনুষ্ঠিতব্য নির্বাচনের ৬ টি কেন্দ্রের নির্বাচন,কেন পুনরায় নির্বাচন হবেনা সেই মর্মে নির্বাচন কমিশনের নিকট ব্যাখ্যা চেয়েছেন মহামান্য হাইকোর্ট।

তা সন্তোষজনক জবাব না দেয়া পর্যন্ত নরসিংদী পৌর নির্বাচনে ফলাফলে সরকারী গেজেট স্থগিত রাখার নির্দেশ দিয়েছেন তাই হাইকোর্ট এর জবাবের নিষ্পত্তি না হওয়া পর্যন্ত বলাযাবেনা কে হবেন নরসিংদির পৌরসভার মেয়র।হাইকোর্ট রিট নং-২৩৮১/২০২১

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button