জেলার খবর

কোম্পানীগঞ্জে আ.লীগের সংঘর্ষে গুলিবিদ্ধ সাংবাদিক মুজাক্কির মারা গেছেন

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

কোম্পানীগঞ্জে আ.লীগের সংঘর্ষে গুলিবিদ্ধ সাংবাদিক মুজাক্কির মারা গেছেন

নোয়াখালীতে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির (২৫) মারা গেছেন।গতকাল শনিবার রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।এর আগে তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন।

গত শুক্রবার দিবাগত রাতে তাকে নোয়াখালী থেকে ঢাকায় নিয়ে আসা হয়। আইসিইউ’র ১৭ নম্বর বেডে তিনি চিকিৎসাধীন ছিলেন। তার অবস্থা গুরুতর ছিল বলে জানিয়েছিল চিকিৎসকেরা।বোরহান দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার কোম্পানীগঞ্জ প্রতিনিধি।

আজ রোববার ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া সাংবাদিক বোরহান উদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশের এ কর্মকর্তা জানান, রাত ১১টার দিকে বোরহান উদ্দিন মারা যান। মরদেহ মর্গে রাখা হয়েছে। চিকিৎসকদের বরাত দিয়ে তিনি বলেন, বোরহান উদ্দিনের গলায় গুলি লেগেছিল। তার অবস্থা সংকটাপন্ন ছিল,আইসিইউ’র ১৭ নম্বর বেডে ছিলেন তিনি।সেখানেই তার মৃত্যু হয়।
বোরহান উদ্দিনের বড় ভাই মো. নুর উদ্দিন জানান, শুক্রবার রাত থেকেই বুরহান উদ্দিন আইসিইউ’তে ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তার জ্ঞান ফিরছিল না।

উল্লেখ্য, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট কাঁচাবাজারে গত শুক্রবার বিকেলে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে সংবাদকর্মীসহ চারজন গুলিবিদ্ধ হয়। সংঘর্ষে অন্তত ৩৫ জনের আহত হওয়ার তথ্য পাওয়া যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button