জেলার খবর

করোনা মোকাবেলায় বিশেষ সন্মাননা পদক পেলেন চেয়ারম্যান বিল্লাল আহমদ

আব্দুছ ছালাম শাকিল, জেলা প্রতিনিধি-(সুনামগঞ্জ)

করোনা মোকাবেলায় বিশেষ সন্মাননা পদক পেলেন চেয়ারম্যান বিল্লাল আহমদ

সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নে করোনা মোকাবেলায় বিশেষ অবদানের জন্য সন্মাননা পদক পেলেন বিল্লাল চেয়ারম্যান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে “করোনা ভাইরাস” মোকাবেলায় বিশেষ অবদানের জন্য সুনামগন্জ জেলার ছাতক থানার খুরমা উত্তর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান বিল্লাল আহমদকে “কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ পদক -২০২০” ও সনদপত্র প্রদান করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খুরমা ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদকে পদক ও সনদপত্র প্রদান করেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সূজন।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ)-২০২০ এর আয়োজনে বুধবার (১৭ ফেব্রুয়ারী) বিকেলে হোটেল ফার্স, পল্টন মোড়, মেহের প্লাজা, ঢাকা তে “কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০” প্রদানের আয়োজন করেন।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম-সভাপতি এস এ এম জাকারিয়া আলমের সভাপতিত্বে বাংলাদেশ সরকারের বেশকজন মন্ত্রী, জাতীয় সংসদ সদস্য, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম নেতৃবৃন্দ সহ সূধীজন এ সময় সেখানে উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাস মহামারি মোকাবেলায় সফল চেয়ারম্যান হিসেবে সমাজসেবায় গৌরবময় অবদান ও স্বীকৃতি স্বরুপ ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদকে এই সন্মাননা দেওয়া হয়েছে এবং এই সম্মান সমাজসেবামূলক কাজকে আরো গতিশীল করবে বলেও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম সুত্রে জানা গেছে।

“কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০” গ্রহণ করে খুরমা ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ সিলেট লাইনকে বলেন, আ’জীবন সমাজসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই। বঙ্গবন্ধুর আর্দশে উজ্জীবিত হয়ে এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র রাজনৈতিক আদর্শে জনপ্রতিনিধি ও রাজনীতির মাধ্যমে সমাজের কল্যাণে আজীবন কাজ করে যেতে চাই।

কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ পদক-২০২০” গ্রহণ করে চেয়ারম্যান বিল্লাল আহমদ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button