শিক্ষাঙ্গন

শ্রীপুরে জমকালো আয়োজনে জুনিয়র স্টুডেন্ট ক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোঃ আজাহার সরকার, জেলা প্রতিনিধি-(গাজীপুর)

শ্রীপুরে জমকালো আয়োজনে জুনিয়র স্টুডেন্ট ক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

জমকালো আয়োজনের মধ্য দিয়ে গাজীপুরের শ্রীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র স্টুডেন্ট ক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারী) উপজেলার গাজীপুর ইউনিয়নের শৈলাট দক্ষিণ পাড়া নতুন বাজার এলাকায় জুনিয়র স্টুডেন্ট ক্লাবের ৫ম বর্ষপূর্তি উপলক্ষে বনভোজন ও সাংস্কৃতিক সন্ধ্যা-২০২১ অনুষ্ঠিত হয়।

জুনিয়র স্টুডেন্ট ক্লাবের সভাপতি তাজুল ইসলাম জীবনের সভাপতিত্বে গাজীপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম হিরা’র সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, গাজীপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম মাতব্বর, গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুর কাদির মুন্না, গাজীপুর জেলা ছাত্রলীগের সহ সম্পাদক জেমস্ মাহমুদ সোহেল, গাজীপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম তালুকদার, গাজীপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড গ্রাম কমিটির সাধারণ সম্পাদক লতিফ সিদ্দিক প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক হাজেরা আক্তার, গাজীপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি আল-মামুন, ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাহজাহান সাজু, ২নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম সহ জুনিয়র স্টুডেন্ট ক্লাবের সকল সদস্য বিন্দু।

বক্তব্যে গাজীপুর জেলা ছাত্রলীগের সহ সম্পাদক জেমস্ মাহমুদ সোহেল বলেন, জুনিয়র স্টুডেন্ট ক্লাব সমাজ সেবা ও মানব কল্যানমূখী সংগঠন। এ ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমি দীর্ঘ দিন ধরে আমার এলাকার সর্বস্তরের জনগণের সুখে-দুঃখে তাদের সাথে থেকেছি। তাদের কল্যাণে কাজ করেছি। যত দিন বেঁচে থাকবো ততো দিন পর্যন্ত আমি মানুষের কল্যাণে সমাজের দরিদ্র, অসহায়দের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, সরকারের পাশাপাশি সমাজের ধনাঢ্য ব্যক্তিরা যদি গরীব ও অসহায় লোকের পাশে দাঁড়ায়, তাহলে মানুষ যেমন উপকৃত হবে তেমনি সমাজ ও দেশ উন্নত হবে।

জুনিয়র স্টুডেন্ট ক্লাবের সাধারণ সম্পাদক রায়হান তালুকদার বলেন, মানুষের ভালোবাসায় আজ আমাদের প্রাণের এই ক্লাবটিকে এতদূরে নিয়ে আসতে পেরেছি। সংগঠনের এ মানবকল্যানময় কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আমার পক্ষ থেকে সর্বদা সহযোগিতা অব্যাহত থাকবে।

সন্ধ্যায় আলোচনা সভা পরে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়ে অনুষ্ঠানকে আরো বেশি প্রাণবন্ত করে তুলে।
উল্লেখ্য, জুনিয়র স্টুডেন্ট ক্লাব ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই এই ক্লাবের সদস্যদের মেলবন্ধনসহ বিভিন্ন সামাজিক উন্নয়নের কাজ করে থাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button