জেলার খবর

মানব সেবাই পরম ধর্ম, মোঃ আমিনুল ইসলাম।

মোঃ আজাহার সরকার, জেলা প্রতিনিধি-(গাজীপুর)

মানব সেবাই পরম ধর্ম, মোঃ আমিনুল ইসলাম।

কোভিড-19 করোনা ভাইরাস মোকাবেলার এক অন্যন্য দৃষ্টিস্থাপনকারী যিনি একদিকে শিক্ষানুরাগি অন্যদিকে সমাজসেবক তিনি সকলের পরিচিত হাজ্বী পিভিসি পাইপ কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক, ২নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিনুল ইসলাল।

ইতিমধ্যে তিনি কোভিড -19 করোনাভাইরাস মোকাবেলায় অত্র অঞ্চলে ২ হাজার অসহায় দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বেশ কয়েকবার।

তিনি অতি অল্প সময়ের মধ্যে একজন জনপ্রিয় ব্যাক্তি হিসেবে পরিচিতি লাভ করেছে শ্রীপুর তথা গাজীপুরে। আমিনুল ইসলাম তিনি বহগুনে গুনান্মিত একজন ব্যাক্তি।

এক সৌজন্য সাক্ষাতে আমিনুল ইসলাম বলেন, আমি রাজনীতি করি অসহায় মানুষের জন্য, আমি সমাজ সেবা করি গরিব দুঃখী মানুষের পাশে দাড়ানোর জন্য, দাফন কাফন করি আল্লাহ কে খুশি করতে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাবেক সংসদ সদস্য এডভোকেট আলহাজ্ব রহমত আলী এমপি সাহেবের সু্যোগ্য সন্তান গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা এডভোকেট জামিল হাসান দুর্জয় ভাইয়ের নির্দেশে এই মহামারী করোনা ভা্ইরাস মোকাবেলায় সামিল হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আসলে সকলেরই সুযোগ কিংবা ভাগ্য হয়না অসহায় মানুষের সেবা করতে, আল্লাহ রাব্বুল আলামীন আমাকে সেই তৌফিক দিয়েছে বলেই আমি অসহায়দের পাশে দাড়াতে পেরেছি। জননেত্রী শেখ হাসিনা নির্দেশনায় বলেছেন এদেশের মানুষ না খেয়ে মরবেনা ঠিক তেমনি গাজীপুরের শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের মানুষ গুলো না খেয়ে মরবেনা, আমি আমার সাধ্য মতে মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি ভবিষ্যতে প্রয়োজন হলে সম্মিলিত ভাবে এই মহামারি করোনা ভা্ইরাস মোকাবেলা করবো একসাথে। কথায় আছে দশের লাঠি একের বুঝা।

পরিস্থিতে অবনতি হলে সকলে মিলে মিশেই কাজ করে যেতে হবে এতে সাধারণ মানুষ উপকৃত হবে এদেশ এগিয়ে যাবে। এদেশ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ তাই এদেশের মানুষের পাশে আছেন আজকের সফল প্রধানমন্ত্রী বঙ্গকন্যা দেশরত্ন শেখ হাসিনা। তিনি অত্যন্ত দক্ষতার সাথে সব কিছু মোকাবেলা করবেন। আপনারা সকলেই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করুন তিনি যেন এই মহামারী মোকাবেলায় সফলতা অর্জন করতে সক্ষম হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button