জেলার খবর

সাভার পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত।

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

সাভার পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত।

১৬ জানুয়ারী দ্বিতীয় ধাপে ঢাকা বিভাগের সাভার পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়।

উক্ত সাভার পৌরসভা নির্বাচনে নব-নির্বাচিত মেয়র ও সকল নির্বাচিত কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২ ফেব্রুয়ারি -২০২১ খ্রীস্টাব্দ) দুপুরে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান আনুষ্ঠানিকভাবে তাদের এ শপথ বাক্য পাঠ করান।

এ’সময় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মানণীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এমপি উপস্থিত ছিলেন।

শপথ নেন সাভার পৌরসভার দ্বিতীবারের মতো নির্বাচিত মেয়র হাজী আব্দুল গনি। সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মো. রমজান আহম্মেদ, নজরুল ইসলাম মানিক মোল্লা, সানজিদা শারমিন মুক্তা, নূরে আলম সিদ্দিকী নিউটন, মশিউর রহমান খান সম্রাট, আব্দুস সাত্তার, আব্দুর রহমান, সেলিম মিয়া ও মুরাদ। এছাড়া সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর ইয়াসমিন আক্তার সাথী, মিসেস ডারফিন আক্তার ও সুলতানা রাজিয়া শপথ গ্রহণ করেন।

শপথ গ্রহণ শেষে সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল গনি বলেন, দ্বিতীয় বারের মতো পৌরবাসীর সেবা করার যে গুরুদায়িত্ব আমাকে দেওয়া হয়েছে তা যথাযথভাবে পালন করবো। মানুষ আমাকে ভালোবেসে মেয়র নির্বাচিত করেছে। তাদের ভালোবাসা কখনও ভুলবো না।সাভার পৌরসভাকে আধুনিক মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলব।

শপথ গ্রহণ শেষে নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ রাজধানীর ৩২ নম্বর ধানমন্ডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধার্ঘ অর্পণ শেষে তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button