জেলার খবর

ধামরাইয়ে ঐতিহাসিক শ্রীশ্রী যশোমাধব মন্দির ঘাটে ১৬প্রহরব্যাপী নামযজ্ঞ উৎসব উদযাপন।

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

ধামরাইয়ে ঐতিহাসিক শ্রীশ্রী যশোমাধব মন্দির ঘাটে ১৬প্রহরব্যাপী নামযজ্ঞ উৎসব উদযাপন।

ঢাকার ধামরাইয়ের ঐতিহাসিক শ্রীশ্রী যশোমাধব মন্দির এর ঘাটে শ্রীশ্রী মহাদেব মন্দির অঙ্গনে দেশ,জাতি,বিশ্বের সকল প্রাণির কল্যাণ কামনায় পশ্চিম কায়েতপাড়া (রাজবংশী সম্প্রদায়) এর আয়োজনে শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন, অষ্টকালীন লীলাকীর্তন ও মহোৎসব -২০২১ বৃহস্পতিবার (২৮শে জানুয়ারি) শ্রীমদ্ভাগবত পাঠান্তে মহানাম যজ্ঞের শুভ অধিবাস অন্তে ১৬প্রহরব্যাপী হরিনাম সংকীর্তন শুরু হয়েছে শুক্রবার,হরিনাম সংকীর্তন চলবে শনিবার পর্যন্ত।
হরিনাম সংকীর্তন উৎসব উদযাপন কমিটি ও মহাদেব মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে শ্রী খগেশ চন্দ্র রাজবংশী ও কার্তিক রাজবংশী বলেন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ থেকে বিশ্ববাসীকে মুক্ত ও বিশ্বের সকল প্রাণির কল্যাণ ও মঙ্গল কামনায় সরকারের স্বাস্থ্য বিধি মেনে আমরা এ’উৎসবের আয়োজন করেছি। সকল ভক্তদের মাঝে মাস্ক বিতরণ করা সহ সকল ভক্তদের সেবার আয়োজন করা হয়েছে।

এ উৎসবে দেশের বিভিন্ন জেলা থেকে প্রখ্যাত হরিনাম সংকীর্তন ও অষ্টকালীন লীলাকীর্তন এর দল নামসুধা ও অষ্টকালীন লীলাকীর্তন পরিবেশন করবেন।

রবিবার ৩১শে জানুয়ারি পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের অষ্টকালীন লীলাকীর্তন অনুষ্ঠান অনুষ্ঠিত হইবে।
সকল ভক্তদের সানুগ্রহ উপস্হিতি কামনা করেছে কর্মকর্তাগন সহ নামযজ্ঞ উৎসব উদযাপন কমিটি।

হরিনাম সংকীর্তন চলাকালে এ’সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ঢাকা জেলা কমিটির নির্বাহী সভাপতি ও ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল( বাবু), ধামরাই পৌরসভার ১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি, ধামরাই মহাশ্নশান কমিটি ও শ্রীশ্রী যশোমাধব সংকীর্তন কমিটির সভাপতি প্রাণ গোপাল পাল, পশ্চিম কায়েতপাড়া(রাজবংশী সম্প্রদায়)নামযজ্ঞ কমিটির সভাপতি খগেশ চন্দ্র রাজবংশী, সাধারণ সম্পাদক কার্তিক রাজবংশী,কর্মকর্তা ধনু রাজবংশী সহ অন্যান্য কর্মকর্তা ও আগত কৃষ্ণ ভক্তবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button