জেলার খবর

আখাউড়ায় সাংবাদিকদের সাথে মেয়র তাকজিল খলিফা কাজল এর মতবিনিময় সভা।

মোঃ আল আমিন, জেলা প্রতিনিধি-(ব্রাহ্মণবাড়িয়া)

আখাউড়ায় সাংবাদিকদের সাথে মেয়র তাকজিল খলিফা কাজল এর মতবিনিময় সভা।

পৌরবাসীকে সীমিত সম্পদের সর্বোচ্চ সদ্বব্যবহারের মাধ্যমে আরো উন্নততর সেবা প্রদানের লক্ষ্যে একটি কর্ম পরিকল্পনা প্রনয়নের নিমিত্তে আখাউড়ার সকল সাংবাদিকদের সাথে আখাউড়া পৌরসভার উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২ টার সময় আখাউড়া পৌর সভার সম্মেলন কক্ষে পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এই সময় লিখিত বক্তব্যে পৌরমেয়র তাকজিল খলিফা কাজল বলেন, পৌরসভার বাজেটে প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নের জন্য বিভিন্ন খাতে বরাদ্দ রাখা হয়েছে।

হতদরিদ্র পরিবারের পুরুষ ও মহিলাদের প্রশিক্ষণ প্রদান, ভিক্ষা বৃত্তি দূর করা, বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানাদিতে সহায়তা প্রদান,১০০ জন ইমাম মোয়াজ্জেম ও মন্দিরের পুরোহিতদের জন্য মাসিক ভাতা দেওয়া হচ্ছে। পৌরসভার বিভিন্ন উন্নয়ন প্রকল্প এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করেন তিনি।
মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মানিক মিয়া,রফিকুল ইসলাম,দুলাল ঘোষ,কাজী হান্নান খাদেম,বিশ্বজিৎ পাল বাবু,সাইফুল ইসলাম,কাজী সুহিন, নুূরন্নবী ভূইয়া,,ফজলে রাব্বী,মো. জুয়েল মিয়া, মোহাম্মদ আবির,রুবেল আহমেদ,মোঃ আল আমিন, মহিউদ্দিন মিশু,হাসান মাহমুদ পারভেজ,আখাউড়া পৌরসভার সচিব উমর ফারুক,হিসাব রক্ষক লিয়াকত আলী,উপ-প্রকশলী ফয়সাল আহমেদ খান সহ আখাউড়ার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button