জেলার খবর

বেগমগঞ্জে জাতীয় সমাজসেবা দিবস ২০২১ পালিত।

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

বেগমগঞ্জে জাতীয় সমাজসেবা দিবস ২০২১ পালিত।

“ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সমাজ বিনির্মাণে,সেবা ও সুযোগ প্রান্তজনে “এ প্রতিপাদ্যকে সামনে রেখে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থাসমূহের সার্বিক সহযোগিতায় জাতীয় সমাজসেবা দিবস ২০২১ পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে শনিবার(২ জানুয়ারী)সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।উপজেলা সমাজসেবা অফিসার শ্যামল চন্দ্র পাল এর স্বাগত বক্তব্য ও সমাজসেবা কার্যালয়ের হিসাব রক্ষক এস এম আকবর হোসেন এর সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেগমগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ নূর হোসেন মাসুদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) কামরুল ইসলাম চৌধুরী। মানবমুক্তি উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক প্রতিভা রানী দাস, বাঁধন এর নির্বাহী পরিচালক মোঃ ইকবাল হোসেন,রিডো’র নির্বাহী পরিচালক চন্দন কুমার দে সহ প্রমুখ নেতৃবৃন্দগণ।

এ সময় উপজেলা সমাজসেবা অধিদপ্তরের সহায়তায় প্রতিবন্ধীদের মাঝে চেক বিতরণ করা হয়।উক্ত আলোচনা সভায় উপজেলার সর্বমোট ২৪ টি স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দগণ সহ বিভিন্ন সরকারী কর্মকর্তা,
মানবাধিকার কর্মী ও সাংবাদিকবৃন্দগণ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button