জেলার খবর

বাইক দুর্ঘটনায় লোহাগাড়া’র সাংবাদিক শহিদুল মারাত্বভাবে আহত।

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম প্রতিনিধিঃ

বাইক দুর্ঘটনায় লোহাগাড়া’র সাংবাদিক শহিদুল মারাত্বভাবে আহত।

পেশাগত দায়ীত্বপালন শেষে, বাড়ি ফেরার পথে বাইক দূর্ঘটনায় মারাত্মক ভাবে আহত হয়েছেন চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার সাংবাদিক শহিদুল ইসলাম।

তিনি জাতীয় দৈনিক আলোকিত সকাল, বাংলাদেশ বুলেটিন, নিউজ জাতীয় বাংলাদেশ ও গ্রীণ বাংলা নিউজের লোহাগাড়া প্রতিনিধি। সাংবাদিকতার পাশাপাশি তিনি মানসম্মত ওষুধু প্রস্তুতকারী প্রতিষ্ঠান ব্রেইচ ড্রাগ ইন্টারন্যাশনাল এর চট্রগ্রামের রিজিওনাল ম্যানেজার হিসাবেও দায়িত্বরত আছেন।

২০ ডিসেম্বর’২০ ইং রবিবার রাত ৯ টার সময় তার পেশাগত দায়ীত্ব পালন করে চট্টগ্রামের আলোয়ারা ও বাশঁখালী ট্যুর শেষে নিজের মোটর বাইকে করে বাড়ি ফেরার পথে কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার শীলখালী এলাকায় ঘণ কোয়াশার কবলে পড়ে রাস্তায় লবন বাহী ট্রাকের পিচ্ছিল পানিতে স্লীপ করে প্রধান সড়কের পাশে খাদের গভীরে পড়ে গেলে সাংবাদিক শহিদুল মারাত্বকভাবে আহত হয়ে অজ্ঞান হয়ে পড়ে।

এ সময় তার সাথে থাকা প্রবাসী বন্ধু রেজাউল করিমের আর্ত চিৎকারে, স্থানীয় জনগন এগিয়ে এসে তাদেরকে উদ্বার করে পার্শ্ববর্তী বড়ইতলী একতা বাজার( গরুর বাজার) ডা: আতিকুর রহমানের কাছে প্রাথমিক চিকিৎসা শেষে লোহাগাড়া উপজেলার আমিরাবাদে একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়। কর্তব্যারত চিকিৎসক জানান, বাইক দুর্ঘটনায় সাংবাদিক শহিদের মুখ, হাত ও ডান পায়ের জয়েন্টে মারাত্মক ভাবে আঘাতপ্রাপ্ত হয়। তার উপরের মাড়ির একটা দাতঁ, ডান পায়ের জয়েন্ট এ ফ্র‌্যাকচার হয়।

উন্নত চিকিৎসার জন্য আজ ২১ ডিসেম্বর সোমবার বিকালে একজন বিশেষজ্ঞ অর্থপেডিক্স প্রফেসারের কাছে রেফার করা হবে বলে জানিয়েছেন কর্তব্যরত চাকিৎসক। সাংবাদিক শহিদুল তার দ্রূত সুস্থতা কামনা করে সকল শুভকাঙ্খী এবং সহকর্মীর কাছে দোয়া চেয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button