জেলার খবর

নরসিংদী রায়পুরা জলপাই খাওয়ানোর লোভ দেখিয়ে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার।

সাদ্দাম উদ্দীন রাজ, রায়পুরা উপজেলা প্রতিনিধি-(নরসিংদী)

নরসিংদী রায়পুরা জলপাই খাওয়ানোর লোভ দেখিয়ে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার।

নরসিংদী জেলার রায়পুরা থানার কুকুরমারা গ্রামে জলপাই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে নির্মল বিশ্বাস নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্তের নাম নির্মল বিশ্বাস চন্দনসে রায়পুরা উপজেলার কুকুরমারা এলাকার প্রমোদ চন্দ্র দাসের ছেলে মামলার বিবরণে জানা গেছে,প্রতিবেশী হওয়ায় নির্মল বিশ্বাস প্রায়ই ওই শিশুর বাড়িতে আসতো।

এরই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার (১৮ নভেম্বর ) দুপুরে সহপাঠিদের সাথে খেলার সময় শিশুটিকে জলপাই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে স্হানীয় শ্মশানের পাশের একটি কাঠ বাগানে নিয়ে যায় নির্মল।

পরে সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে সে পালিয়ে যায়। পরে শিশুটি বাড়ি ফিরে পরিবারের কাছে এই ঘটনা ববলে শিশুটিকে প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্হ্য কমপ্রেক্মে ও পরে উন্নত চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়। শনিবার রাতে অভিযোগ দায়েরের পর অভিযান চালিয়ে তাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির এ তথ্য নিশ্চিত করেছেন। রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান,শিশুটির পিতার করা মামলায় গতকাল রাতে নিজ এলাকা থেকে নির্মলকে গ্রেফতার করেছে পুলিশ। শিশুটিকে চিকিৎসা ও মেডিকেল পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button