জেলার খবর

ছাতকে উত্যক্তকারীদের হামলায় নারী আহত, থানায় অভিযোগ।

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

ছাতকে উত্যক্তকারীদের হামলায় নারী আহত, থানায় অভিযোগ।

সুনামগঞ্জ ছাতক উপজেলার স্কুল পড়ুয়া এক কন্যাকে উত্যক্ত করার অভিযোগ পাওয়া গেছে। মেয়েকে উত্যক্ত করায় উত্যক্তকারীদের বিরুদ্ধে প্রতিবাদ করলে মাকে পিটিয়ে আহত করেছে উত্যক্তকারী বখাটেরা। আহত মাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে কৈতক হাসপাতালে ভর্তি করা হয়।

পরে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনায় রোববার ৬ জনের নাম উল্লেখ করে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়েরের পর বিকেলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের শ্যামনগর গ্রামের সৌদি আরব প্রবাসী হাসান আহমদের স্ত্রী রুনা বেগম শনিবার তার স্কুল পড়ুয়া কন্যাকে নিয়ে গোবিন্দগঞ্জে যাওয়ার পথে রাস্তার পাশে দাড়িয়ে থাকা গ্রামের আনোয়ার ও মিন্টু মিয়া সহ কয়েকজন স্কুল পড়ুয়া কন্যাকে কটুক্তি ও উত্যক্ত করে।

এসময় মা এ ঘটনার প্রতিবাদ করলে উত্যক্তকারীদের পক্ষ নিয়ে তাদের সহযোগীরা তার উপর হামলা চালিয়ে তাকে আহত করে। হামলায় গুরুতর আহত হয়েছেন রুনা বেগম। এসময় মধ্যস্থতাকারী একই গ্রামের রহমত আলীর পুত্র সুজন মিয়াও হামলায় আহত হয়। এ ঘটনায় রোববার দুপুরে প্রবাসীর সহোদর কবি হোসাইন আহমদ বাদী হয়ে গ্রামের আব্দুল মন্নানের পুত্র আনোয়ার হোসেনকে প্রধান আসামী করে ৬জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে ওইদিন বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন থানার উপ-পরিদর্শক মুহাম্মদ শামছুল আরেফীন। থানার ওসি (অপারেশন) মিজানুর রহমান অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে জানান, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button