জেলার খবর

ভাস্কর্য ভাঙা উসকানিকৃত স্বাধীনতা বিরোধী মৌলবাদীদের বিরুদ্ধে রূপগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

ভাস্কর্য ভাঙা উসকানিকৃত স্বাধীনতা বিরোধী মৌলবাদীদের বিরুদ্ধে রূপগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধ।

উসকানিকৃত মৌলবাদীরা বাংলাদেশে আফগানিস্তান শাসন ব্যবস্থা প্রচলন করতে চায় তারা দেশের স্বাধীনতায় বিশ্বাসী নয় যা জাতি বুঝে গেছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণ নিয়ে উগ্রবাদী মৌলবাদী গোষ্ঠীর ভুল ব্যাখ্যা এবং বঙ্গবন্ধুকে নিয়ে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে রূপগঞ্জ স্বেচ্ছাসেবকলীগের।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এবং গাজী গ্রু‌পের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা’র নির্দেশনায় র‌বিবার (২৯ ন‌ভেম্বর) বেলা ১১টায় উপ‌জেলার তারা‌বো বিশ্ব‌রোড এলাকায় রূপগ‌ঞ্জ উপ‌জেলা স্বেচ্ছা‌সেবকলীগের উ‌দ্যো‌গে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনু‌ষ্ঠিত হয়।

এ‌তে সভাপ‌তিত্ব ক‌রেন, রূপগ‌ঞ্জ উপ‌জেলা স্বেচ্ছা‌সেবক লীগের সভাপ‌তি মাহাবুবুর রহমান মে‌হের।
তিনি কিছু কথা বলেনঃ বিরোধী দলীয় ষড়যন্ত্রকারীরা বিভিন্নভাবে সরকারের মোকাবিলায় ব্যর্থ হয়ে উসকে দিচ্ছে মৌলবাদীদের ধর্মের নামে রাজনীতি কুসংস্কার কে পুঁজি করে দেশে লুটপাটের শাসন কায়েম করার জন্য তারা একের পর এক বিভ্রান্তী ছড়াচ্ছে ধর্মকে পুঁজি করে।

মুসলমানদের সরলতার সুযোগ নিয়ে তারা বাংলাদেশ কে আফগানিস্তান বানাতে চায়। জঙ্গি তালেবান তৈরি করতে চায় স্বাধীনতা এই সোনার বাংলাদেশে, তাদের এই উশৃংখল ধর্মকে পুঁজি করে রাজনীতি মুসলমানদের ইমানে আঘাত এইসব অসৎ নেক্কার জনক দেশ বিরোধী ষড়যন্ত্র দেশের ভাবমূর্তি নষ্টনারীদের জাতি প্রত্যাখান করবে। ইমানদার মুসলমানরা দেশের বিরোধীতা করবে না আমরা এইসব দেশ বিরোধী উসকানিদাতাসহ মৌলবাদীদের বিচার চাই তাদের বিচারের আওতায় দেখতে চাই।

রূপগ‌ঞ্জ উপ‌জেলা স্বেচ্ছা‌সেবকলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ নাঈম ভুঁইয়ার সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ মানববন্ধে উপস্থিত ছিলেনঃ তারা‌ব পৌর আওয়ামী স্বেচ্ছা‌সেবক লীগের সভাপ‌তি বিএম অা‌তিকুর রহমান, তারা‌ব পৌর আওয়ামী স্বেচ্ছা‌সেবক লীগের সাধারন সম্পাদক মে‌হেদী হাসান বা‌বেল, তারা‌ব পৌর আওয়ামী স্বেচ্ছা‌সেবক লীগের প্রচার সম্পাদক আমিন খান, তারা‌ব পৌর আওয়ামী স্বেচ্ছা‌সেবকলী‌গের যুগ্মসম্পাদক মাহমুদুল হাসান মিথুন, তারাব পৌর আওয়ামী স্বেচ্ছা‌সেবক লীগের ৬ নং ওয়ার্ডের সভাপতি নেতা আব্দুল গাফ্ফার রা‌সেল ভূঁইয়া, সাধারণ সম্পাদক শাহাদাত হো‌সেন লি‌থেন ভূঁইয়া, মিলন মিয়া, ‌মোহাম্মদ আব্দুল্লাহ, কাউসার মিয়া, ইমরান, আকতার হো‌সেন সহ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button