জেলার খবর

সুনামগঞ্জের ছাতকে ৫ নৌ-চাঁদাবাজকে গ্রেফতার করেছে পুলিশ।

আব্দুছ ছালাম শাকিল, জেলা প্রতিনিধি-(সুনামগঞ্জ)

সুনামগঞ্জের ছাতকে ৫ নৌ-চাঁদাবাজকে গ্রেফতার করেছে পুলিশ।

ছাতকে থানা পুলিশ অভিযান চালিয়ে একটি ইঞ্জিন চালিত নৌকাসহ ৫ নৌ-চাঁদাবাজকে আটক করেছে। গত সকালে শহরের রইছ বোর্ডি এলাকার সুরমা নদী থেকে তাদের আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে ছাতক থানার এসআই মহিন উদ্দিন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।শনিবার সকালে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে উপজেলার ইসলামপুর ইউনিয়নের রহমতপুর গ্রামের রুহুল আমিন(৩৮),চয়ন মিয়া(২০), কোম্পানীগঞ্জ উপজেলার ইছাকলস গ্রামের উজ্জল মিয়া(২৩),রুবেল মিয়া(২৪) ও ফরিদ মিয়া(৩৫)। গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানার এসআই মহিম উদ্দিন ও এ এস আই আবু তালেবের নেতৃত্বে একদল পুলিশ সুরমা নদীতে অভিযান চালিয়ে নদীতে অবৈধভাবে চাঁদা আদায়কারী দুটি ইঞ্জিন চালিত নৌকাকে ধাওয়া করে। দুটি নৌকা যোগে ১০-১২জন চাঁদাবাজ নদীতে চলাচলরত নৌ-যান থেকে অবৈধভাবে চাঁদা আদায় করছিল।

পুলিশের উপস্থিতি টের পেয়ে চাঁদাবাজরা পালিয়ে যাওয়ার সময় পুলিশ ধাওয়া করে একটি ইঞ্জিন চালিত কাঠবডির নৌকাসহ ৫ চাঁদাবাজকে আটক করে। এসময় তাদের কাছ থেকে পুলিশ নগদ ৫ হাজার টাকা ও নৌযান থেকে ছিনিয়ে নেয়া একটি মোবাইল ও একটি চাঁদা আদায়ের রশিদ বই, নৌকায় রাখা একটি রাম দা ও ৩টি লাঠি উদ্ধার করে। এ ঘটনায় ধৃত ৫জনসহ ১৩জনের নাম উল্লেখ করে ছাতক থানায় একটি মামলা দায়ের করা হয়। ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button