জেলার খবর

সম্প্রতি‘দিবারাত্রি’নামেরএকটি অনলাইন পোর্টালে মিথ্যা,কাল্পনিক সংবাদ প্রকাশিত করেছে আব্দুল মালেক মুন্সী।

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

সম্প্রতি‘দিবারাত্রি’নামেরএকটি অনলাইন পোর্টালে মিথ্যা,কাল্পনিক সংবাদ প্রকাশিত করেছে আব্দুল মালেক মুন্সী।

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা এবং মানবতার ফেরিওয়ালা মোঃ আব্দুল মালেক মুন্সি।

সম্প্রতি তাকে নিয়ে দিবারাত্রি অনলাইন নিউজ পোর্টাল এর একটি তথ্য ভিত্তিহীন নিউজ প্রকাশ হয়েছে। এ প্রসঙ্গে মোঃ আব্দুল মালেক মুন্সি বলেন, আমি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের একজন তৃণমূল কর্মী।

আমি বঙ্গবন্ধুকে ভালোবাসি, আমি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ সরকারের রাজনীতি করে যাব জীবনের অন্তিম লগ্ন পর্যন্ত। যখন বিএনপি-জামাত ক্ষমতায় ছিল রাজপথে থেকে বহু জেল-জুলুম সহ্য করেও আওয়ামী লীগের রাজনীতি করেছি এবং সারা জীবন করে যাব।

সম্প্রতি ‘দিবারাত্রি’ নামের একটি অনলাইন পোর্টালে আমাকে নিয়ে একটি মিথ্যা, কাল্পনিক সংবাদ প্রকাশিত হয়েছে। আমাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য।

এ প্রসঙ্গে যুবলীগ নেতা আব্দুল মালেক মুন্সি বলেন, আমি সব সময় মাদক বিরোধী ছিলাম।ঠিক তার কারণেই আমার বিরুদ্ধে একটি কুচক্রী মহল পায়তারা চালাচ্ছে। আমি সব সময় সমাজের দরিদ্র, অসহায় মানুষের পাশে থেকে কাজ করার চেষ্টা করে যাচ্ছি। ভালো কাজ করি আল্লাহকে খুশি করতে, মানুষকে খুশি করা এবং প্রচার করা আমার কাজ না।

আমি এসব মিথ্য সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। আমার বিরুদ্ধে মিথ্যা এভিডেন্স বিহীন তথ্য প্রচার করে আমার মান সম্মান ক্ষুন্ন করার চেষ্টা যারা করছে আমি তাদেরকে অতি দ্রুত আইনের আওতায় আনব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button