জেলার খবর

সিদ্ধিরগঞ্জে ৩০টি পেট্রোল বোমা সহ বাবু ও জুয়েল নামে দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যব-৩

সাহাদাৎ হোসেন শাহীন, জেলা প্রতিনিধি-(নারায়ণগঞ্জ)

সিদ্ধিরগঞ্জে ৩০টি পেট্রোল বোমা সহ বাবু ও জুয়েল নামে দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যব-৩

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে ৩০টি পেট্রোল বোমা সহ বাবু ও জুয়েল নামে দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যব-৩। বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের আদলতে প্রেরণ করা হয়েছে। এর আগে বুধবার বিকেলে সিদ্ধিরগঞ্জে নাসিক ৬নং ওয়ার্ডস্থ সুমিলপাড়া এলাকার ডজন খানেক মামলার আসামী মাদক ব্যবসায়ী ফারুক হোসেন বাক্কুর বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়। রাতে তাদের সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয় বলে জানায় পুলিশ।
এ বিষয়ে ফারুক হোসেন বাক্কু জানান, সে ২০০৯ সাল পর্যন্ত মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এর আগে সে বেশ কয়েকবার পুলিশের হাতে গ্রেফতার হয়ে জেল খেটেছে। বর্তমানে সে মাদক ব্যবসা ছেড়ে দিয়েছে এবং স্থানীয় সোনামিয়া বাজারে মোদি ব্যবসা করছেন বলে জানান তিনি। ফারুক হোসেন বাক্কুকে ফাঁসাতে গ্রেফতারকৃত দুই যুবক বাক্কুর বাসার পেছনে পেট্রোল বোমা রেখেছিল বলে উল্লেখ করেন তিনি।

এর আগে বুধবার দুপুর থেকে ঐ এলাকার মাদক ব্যবসায়ী ফারুক হোসেন বাক্কুর রাড়িতে অভিযান পরিচালনা করে র‌্যাব-৩। বিকেলে বাবু ও জুয়েলকে গ্রেফতার করে নিয়ে যায় র‌্যাব-৩ এর সদস্যরা। বুধবার রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় গ্রেফতারকৃতদের হস্তান্তর করে র‌্যাব-৩।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার জানান, গতকাল (বুধবার) রাতে আমাদের কাছে বাবু ও জুয়েলকে হস্তান্তর করেছে র‌্যাব-৩। তাদের কাছ থেকে ৩০টি পেট্রোল বোমা উদ্ধার করেছে র‌্যাব-৩। দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button