জেলার খবর

সাংবাদিক জুয়েলের উপর সন্ত্রাসীদের হামলা

নন্দীগ্রাম সংবাদদাতা (বগুড়া)

সাংবাদিক জুয়েলের উপর সন্ত্রাসীদের হামলা

বগুড়ার নন্দীগ্রাম রুরাল জার্নালিষ্ট ফাউন্ডেশন আরজেএফ নন্দীগ্রাম উপজেলা শাখার সভাপতি আমিনুল ইসলাম জুয়েল উপর সন্ত্রাসী হামলা হয়েছে, মুমূর্ষু অবস্থায় তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় আরজেএফ এর সাধারন সম্পাদক আবু সাঈদ। আজ ২২ এপ্রিল বৃহস্পতিবার উপজেলা ৫ নং ভাটগ্রাম ইউনিয়নের বর্ষণ গ্রামের রাস্তা দিয়ে হাটকড়ই যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

জানা যায়, নন্দীগ্রামে ৪ লক্ষ টাকা চাঁদা দাবিতে ৩০ ই মার্চ নন্দীগ্রাম আরজেএফ ও ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আমিনুল ইসলাম জুয়েলের হাত-পা কেটে নেওয়ার এবং তার একমাত্র মেয়েকে কিডন্যাপের হুমকি দিয়েছে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বর্ষণ গ্রামের মোঃ মোকছেদ আলীর ছেলে রফিকুল ইসলাম সহ তিনজন মুখোশ পরা ব্যাক্তি। এই ঘটনায় সাংবাদিক আমিনুল ইসলাম জুয়েল বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছিলেন। সেই শত্রুতার জের ধরেই আজ ২২ ই এপ্রিল সকাল ১০ ঘটিকায় ২২ দিন পর আজ এই হামলা চালায়

মোকসেদ আলীর ছেলে মোঃ কামরুল ইসলাম, মোঃ মাহবুবুর রহমানের ছেলে মোহাম্মদ জিয়াউর রহমান ,মোঃ আয়জদ্দী প্রামাণিক এর ছেলে মোকছেদ আলী প্রামানিক, মোকছেদ আলীর ছেলে মো: রফিকুল ইসলাম, সিদ্দিক এর ছেলে রাজু, ময়েজদ্দী ছেলে মাহবুর, আফাছ উদ্দিনের ছেলে সিদ্দিক, আফছার উদ্দিন প্রামাণিক এর ছেলে মোঃ হালিম প্রাং, আফাছ উদ্দিন প্রামাণিক এর ছেলে আফছার উদ্দিন, সিদ্দিকুর রহমানের ছেলে আতাউর রহমান ।উক্ত বিষয়ে সাংবাদিক জুয়েলের মা জানান, উপজেলার ৫ নং ভাটগ্রাম ইউনিয়নের বর্ষণ গ্রামের পৌঁছাতেই এই সন্ত্রাসীরা রামদা, হাসুয়া, চাকু নিয়ে আমার ছেলের উপর এই হামলা করে এই ঘটনায় সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি ও উর্ধ্বতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button