জেলার খবর

দোয়ারাবাজারে অহেতুক মামলায় জড়িয়ে হয়রানী, প্রতিকার পেতে সংবাদ সম্মেলন এক শিক্ষকের আকুতি

মোঃ আলা উদ্দিন, দোয়ারাবাজার প্রতিনিধি-(সুনামগঞ্জ)

দোয়ারাবাজারে অহেতুক মামলায় জড়িয়ে হয়রানী, প্রতিকার পেতে সংবাদ সম্মেলন এক শিক্ষকের আকুতি

দোয়ারাবাজারে মোস্তফা কামাল নামের এক মাদরসা শিক্ষককে অহেতুক মামলায় জড়িয়ে হয়রানীর করা হচ্ছে। তিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের আল-হাসেম একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক ও এরুয়াখাই গ্রামের বাসিন্দা।

দীর্ঘদিন ধরে একটা পক্ষ অহেতুক মামলায় তার নাম জড়িয়ে হয়রানী করে আসছে।মামলা থেকে তিনি অব্যাহতি পেতে প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরেও কোন প্রতিকার পাচ্ছেন না। স্থানীয়ভাবে একাধিক বিচার সালিসে মামলা থেকে ওই শিক্ষকের নাম কর্তনের কথা বলা হলেও আজোবধি তার নাম প্রত্যাহার করা হয়নি।

এনিয়ে রোববার দুপুরে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের চকবাজারে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্ততব্যে মাওলানা মোস্তফা কামাল বলেন,’উপজেলার সুরমা ইউনিয়নের গিরিশনগর গ্রামের মৃত হাছন আলীর পুত্র আবদুছ সামাদ গত বছর আমার এক ভগ্নিপতি উপজেলার বাঁশতলা গ্রামের মাওলানা নুরুল আমিনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। কেন বা কি কারণে মামলা দায়ের করেন তা আমার কিছুই জানা নেই।

ভগ্নিপতির সাথে আমার কোন যোগসাজশও নেই। লেনদেন আছে কি না তাও জানা নেই। অথচ আমার নাম ওই মামলায় জড়িয়ে অহেতুক হয়রানী করছে। আমি জামিন নিয়ে আসার পরও আবদুস সামাদ আমার বাড়ি ও প্রতিষ্ঠানে এসে বিভিন্নভাবে আমাকে চাপ সৃষ্টি করে এবং তিনি আমার ভগ্ননিপতির কাছ থেকে টাকা উদ্ধারের সুবিধার্থে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button