জেলার খবর

সাংবাদিক শফিকুল ইসলামকে প্রাণনাশের হুমকি থানায় জিডি

চট্টগ্রাম প্রতিনিধিঃ

সাংবাদিক শফিকুল ইসলামকে প্রাণনাশের হুমকি থানায় জিডি

জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় বিশেষ প্রতিনিধি মোঃ শফিকুল ইসলামের উপর নিউজের জের ধরে অতর্কিত সন্ত্রাসী হামলা ও অপহরণের চেষ্টা করা হয়।

গত ৪ই মে (বুধবার) দিবাগত রাত ১১.৩০ মিনিটে চট্টগ্রামস্থ নাসিরাবাদ খুলশী থানার সি এন্ডবি কলোনি সামনে
অতর্কিত সন্ত্রাসী হামলাটি হয়। সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম তার জানমালের নিরাপত্তার জন্য গত ০৫/০৫/২০২১ইং চট্টগ্রামের খুলশী থানায় সশরীরে উপস্থিত হয়ে, তেল চোর ব্যবসায়ী বায়েজিদ থানা এলাকার, টেক্সটাইল মোড়ের (১)মোঃ পিয়ারে (৫০),(২) মোঃ বাবু বাদশা (৪০) সহ আরো ৪জনকে অজ্ঞাত নামা আসামি করে,চট্টগ্রামের খুলশী থানায় সাধারণ ডায়েরি করা হয়।সন্ত্রাসীরা চট্টগ্রামস্থ খুলশী থানার সি এন্ডবি কলোনি আশপাশকে ঘিরে সন্ত্রাসীদের চলাফেরা।স্থানীয়দের নানা অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে। রাত্রিকালীন সময় অসময়ে ঝাপটাবাজি,ছিন্তাই,হাইজ্যাক,এমন কি দিন দুপুরে নেশাগ্রস্থ হয়ে নারীদের ইভটিজিং করার মতো ঘটনা হরহামেশা লেগেই আছে।আমি এই ঘটনার সুষ্ঠু বিচার দাবী জানাচ্ছি।

সন্ত্রাসীদের আইনের আওয়াতায় আনার জোর দাবী জানাচ্ছি।সন্ত্রাসী হামলায় সাংবাদিক শফিকুল ইসলামকে প্রাণনাশের হুমকি দেয় এসব বহিরাগত সন্ত্রাসীরা।

তাই অতি দ্রুত সন্ত্রাসীদেরকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।অন্যথায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে তথা সমগ্র চট্টগ্রামে সাংবাদিক সংগঠনের নেত্রীবৃন্দের নিয়ে অতিশীঘ্রই মানববন্ধনের ডাক দেয়া হবে বলে।

এ ব্যাপারে সিএমপির খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান বলেন,সাংবাদিকরা দেশ ও জাতির জন্য অক্লান্ত পরিশ্রম করে। ‘সাংবাদিকদের উপর এমন হামলা ও হুমকি প্রত্যাশা করি না। অপরাধীরা যত বড় শক্তিশালী হোক না কেন, সঠিক তদন্তের মধ্য দিয়ে, আসামিদের কে দ্রুত শনাক্ত করে, আইনগত ব্যবস্থা গ্রহণ নেয়া হবে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button