জেলার খবর

পাইকগাছায় বিদ্যুৎ সংযোগ নিতে বাঁধা দেয়ায় কু-প্রস্তাবের মিথ্যা অভিযোগে গৃহবধূর জিডি।

এ কে আজাদ, পাইকগাছা প্রতিনিধিঃ (খুলনা)

পাইকগাছায় বিদ্যুৎ সংযোগ নিতে বাঁধা দেয়ায় কু-প্রস্তাবের মিথ্যা অভিযোগে গৃহবধূর জিডি।

পাইকগাছার হরিঢালীতে বাড়ির উপর দিয়ে বিদ্যুৎ সংযোগ নিতে বাঁধা দেয়ায় প্রতিপক্ষকে ফাঁসাতে কুপ্রস্তাব ও উত্যক্ত করার অভিযোগ এনে পাইকগাছা থানায় এক সাধারণ ডায়েরী করেছেন দীপা নন্দী (২২) নামে এক গৃহবধু। শুধু তাই নয়, শ্লীলতাহানীর মিথ্যা ঘটনা সাজিয়ে মামলা দিয়ে ফাঁসানোর হুমকিও দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকার সর্বত্র মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। আতংকিত ভুক্তভোগী পরিবার ধুরন্ধর গৃহবধু দীপার এহেন ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা পেতে থানায় জিডি ও প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

অভিযোগে জানাযায়, উপজেলার হরিঢালী ইউনিয়নের রহিমপুর গ্রামের সদানন্দ নন্দীর পুত্র পবিত্র নন্দী একটি ঔষধ কোম্পানিতে চাকুরী করার সুবাদে বেশির ভাগ বাইরে থাকেন। স্বামী পবিত্র বাড়িতে না থাকায় স্ত্রী দীপা কাউকে তোয়াক্কা না করে বেপরোয়া ভাবে চলাফেরা করেন। এমতাবস্থায় কউকে না জানিয়ে প্রতিপক্ষ কোমল মজুমদারের ঘরের উপর দিয়ে নিজেদের বিদ্যুৎ সংযোগ নেয়ার জোর চেষ্টা করে দীপা। কিন্তু কোমল মজুমদার সহ অন্যান্যরা বাঁধা দিলে বাঁধে বিপত্তি। এরপর প্রতিপক্ষ কোমল গংদের ফাঁসাতে চলে পরিকল্পনা। সর্বশেষ গৃহবধু দীপা নিজেকে উত্যাক্ত করার মিথ্যা কাহিনী সাজিয়ে থানায় একটি জিডি করেন। যার নং ৮০, তারিখ ০২/০৬/২০। জিডিতে উল্লেখ করা হয়, প্রান্ত মজুমদার, সঞ্জয় মজুমদার, লিটন মজুমদার, কোমল মজুমদারগণ গৃহবধু দীপাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসিতেছে। যা নাকি এলাকার সুধী জনকে অবগত করে দীপা। এরপর তারা ক্ষিপ্ত হয়ে গৃহবধু দীপাকে আরও উত্যক্ত করতে থাকে। দীপার দায়ের করা জিডিতে যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা পরস্পর মামা, মামাতো ও সহোদর ভাই। কুপ্রস্তাব দিয়ে উত্যাক্ত করার সাজনো মিথ্যা ঘটনায় এলাকার মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।
দীপা নন্দীর অব্যাহত ষড়যন্ত্রের শিকার সঞ্জয় মজুমদার বাদী হয়ে পাইকগাছা থানায় সাধারণ ডায়েরি করেন যার নাং ৩৪০, তারিখ ০৭/০৬/২০। এ ব্যাপারে সঞ্জয় মজুমদার, মামা কোমল মজুমদার সহ অন্যন্যরা প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button