জেলার খবর

ব্রাহ্মণবাড়িয়ায় দূরন্ত পথিক সেমিনার’ ২০২১ এর সার্টিফিকেট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

মো.আল আমিন, জেলা প্রতিনিধি-(ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়ায় দূরন্ত পথিক সেমিনার’ ২০২১ এর সার্টিফিকেট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার অন্তর্গত মাছিহাতা ইউনিয়নের কাছাইট ইসলামিয়া দাখিল মাদ্রাসায় দূরন্ত পথিকের’ উদ্যোগে চলমান জীবনে নিজস্ব ব্যক্তিত্ব ও লক্ষ্য গঠনের উদ্দেশ্যমূলক সেমিনার’এর সার্টিফিকেট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হানিকম সংগঠনের সভাপতি মো: শিব্বির আহমেদ ভূইয়ার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সানির সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার মো: শওকত হোসেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুহাতা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারুন– অর- রশিদ, কাছাইট ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন মুন্সি, মাছিহাতা মডেল ইউনিউনের চেয়ারম্যান মো.আল আমিনুল হক পাভেল, চাপুইর সিনিয়র আলিম মাদ্রাসার প্রিন্সিপাল মো. আবদুল কাহহার,ব্রাহ্মণবাড়িয়া জজ কোর্ট আইনজীবী সমিতির সদস্য এডঃ ফরহাদ হোসেন, ব্রাক বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোস্তফা হোসাইন, চুনারুঘাট উপজেলা সাব রেজিস্ট্রার হেনায়েত উদ্দিন সুয়েজ, কাছাইট ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহঃ সুপার মাওলানা হাবিবুর রহমান, মাছিহাতা ইউপির ৬ নং ওয়ার্ডের জনপ্রতিনিধি আলমগীর মেম্বার, মাছিহাতা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, মাছিহাতা ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক মো. আল আমিন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি বিশেষ অতিথি সহ দূরন্ত পথিকের সদস্যবৃন্দ।

দুইদিনব্যাপী সেমিনারে ব্যক্তিত্ব ও লক্ষ্য গঠনের উদ্দেশ্যমূলক বিষয়বস্তু ছিল মাদকাসক্তি কুফল, প্রযুক্তির অপব্যবহার, বিখ্যাত মনীষীদের জীবনী ও ইংরেজি ভাষার গুরুত্ব।
সেমিনারটি একধরনের শিক্ষামূলক নির্দেশনা।

এতে নবম থেকে দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের একত্রিত করে নির্দিষ্ট বিষয়ে মনোনিবেশ ও বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। আলোচনায় প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ হানিকম সংগঠনের বর্তমান কার্যনির্বাহী কমিটির বিভিন্ন কার্যক্রমের ভুয়সী প্রশংসা করেন। সেমিনারটি পরিচালনায় ছিলেন বাংলাদেশের বিভিন্ন স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ। উক্ত অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে সার্টিফিকেট,প্রাইজমানি ও পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

দূরন্ত পথিক অনুষ্ঠানে সার্বিক পৃষ্ঠপোষকতা ও সহযোগিতায় ছিল ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবামূলক প্রতিষ্ঠান ‘ ‘হানিকম সংগঠন’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button