জেলার খবর

কুইজ ও বক্তৃতা প্রতিযোগিতার বিজয়িদের মধ্যে পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আব্দুছ ছালাম শাকিল, জেলা প্রতিনিধি-(সুনামগঞ্জ)

কুইজ ও বক্তৃতা প্রতিযোগিতার বিজয়িদের মধ্যে পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

গত কাল সন্ধ্যা সুনামগঞ্জ ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গনে “স্বাধীনতার সুবর্ণজয়ন্তী: বাংলাদেশের এক অনন্য অর্জন, সল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ” উদযাপন উপলক্ষ্যে আয়োজিত উন্নয়ন বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসন, সুনামগঞ্জ কর্তৃক আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে জনাব মোঃ জাহাঙ্গীর হোসেন, জেলা প্রশাসক, সুনামগঞ্জ; জনাব মোঃ মিজানুর রহমান, বিপিএম, পুলিশ সুপার, সুনামগঞ্জ, ডাঃ শামস উদ্দিন, সিভিল সার্জন, সুনামগঞ্জ; জনাব মোহাম্মদ শরীফুল ইসলাম, (উপ-সচিব) অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), সুনামগঞ্জ; এ্যাডভোকেট মোঃ শামসুল আবেদীন, সাধারণ সম্পাদক জেলা শিল্পকলা একাডেমি, সুনামগঞ্জ সহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাংস্কৃতিক অনুষ্ঠানে জেলা শিল্পকলা একাডেমি, সুনামগঞ্জ এবং বিভিন্ন উপজেলা হতে আগত শিল্পীবৃন্দ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ উন্নয়ন বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button