খেলাধুলা

রূপগঞ্জ মাসাব গ্রামে বিজয় দিবস উপলক্ষে ক্রিয়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

রূপগঞ্জ মাসাব গ্রামে বিজয় দিবস উপলক্ষে ক্রিয়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা মাসাব গ্রামে জুনিয়র ছাত্রলীগের নিজ উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাসাব ৩নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল সিকদার তারাব পৌর আওয়ামী যুগ্নসাধারণ সম্পাদক যুবলীগ।

রাসেল সিকদার বক্তব্যে বলেন, মহান বিজয় দিবস বাঙালির অহংকার গৌরভময় দিন বিজয় আনন্দের দিন। যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যার না আমরা বাঙালিরা পেতাম না বাংলা ভাষা স্বাধীনত বাংলাদেশ তার স্মৃতি আজও আমরা ধরে রেখেছি।

৭১ এর হানাদার রাজাকাররা তাকে বাঁচতে দেইনি দেশ স্বাধীন হওয়ার পরও এখনো রাজাকারেরা মাতা উঁচু করে দাঁড়াতে চাচ্ছে কিছু কাঠ মোল্লাদের কাঁধে ভর করে তারা উসকে দিচ্ছে নামধারী মৌলবাদীদের তারা ইসলাম ধর্মের আইন ব্যবহার করে ধর্ম প্রাণ মুসলমানদের উত্তেজিত আমেজ সৃষ্টি করছে।

এই দেশে ৯২% মুসলমান ষড়যন্ত্রকারীরা মুসলমানদের মনে বিষ ঢেলে দিচ্ছে সৃষ্টি করছে জাতির মাঝে বিভ্রান্তি। ছড়াচ্ছে ভাস্কর্য মূর্তি পার্থক্য এই সব নিয়ে জনমনে ভয় ভীতি প্রদর্শন করে তারা সরকারের পতন চাচ্ছে যা জনগণ বুঝে গেছে শেখ হাসিনা বাংলাদেশের যে উন্নয়ন করেছে বিগত সরকার ক্ষমতা থাকা কালীন কোনো সরকার প্রধানেরা এই দেশের কোন উন্নয়ন করতে পারেনি জনগণের কোনো কাজে আসেনি তারা এখন মুখে তাদের বড় বড় কথা ছাড়া আর কিছুই নেই তাদের মাঝে প্রধান অতিথির বক্তব্যে তিনি এইসব কথা বলেন।

উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলার সিনিয়র সহ সভাপতি রিয়াজ আহমেদ ছাত্রলীগ। আরো উপস্থিত ছিলেন শ্রমিক নেতা আমজাদ হোসেন ভূঁইয়া। বিবি হাওয়া শিল্পী মহিলা যুবলীগ নেত্রী মাসাব ৩,৪,৬ মহিলা কাউন্সিলর পদ পার্থী উপস্থিত ছিলেন সোহাইল ভূঁইয়া যুবলীগ নেতাসহ আরো অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button