জেলার খবর

জাতীয় পার্টির সংসদ সদস্যের প্রেতাত্মারা মেয়র প্রার্থীদেরকে ফোন করে এই জনসভায় আসতে নিষেধ করে কায়ছার হাসানাত সাবেক এমপি।

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

জাতীয় পার্টির সংসদ সদস্যের প্রেতাত্মারা মেয়র প্রার্থীদেরকে ফোন করে এই জনসভায় আসতে নিষেধ করে কায়ছার হাসানাত সাবেক এমপি।

নারায়ণগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার বলেছেন, ‘যুবলীগের সকলের ঐকান্তিক প্রচেষ্টায় আজকের এই জনসভা জনসমুদ্রে পরিণত হয়েছে। এই জনসভাকে বানচাল ও ব্যর্থ করতে নানা ষড়যন্ত্র চালানো হয়েছে।

আসন্ন পৌরসভা নির্বাচনের সকল মেয়র প্রার্থীকে আমি দাওয়াত দিয়েছি। জাতীয় পার্টির সংসদ সদস্যের প্রেতাত্মারা মেয়র প্রার্থীদেরকে ফোন করে এই জনসভায় আসতে নিষেধ করেছে এবং হুমকি ধমকি দিয়েছে। চৌরাস্তায় বসে জাতীয় পার্টির এমপি আওয়ামী লীগের নেতাকর্মীদের হুমকি দেয়।

আর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি নির্যাতিত কর্মীদের সাথে না থেকে অর্থের পিছনে ঘুরে। জননেত্রী শেখ হাসিনা যাকে প্রার্থী হিসেবে ঘোষণা করবেন সেই হবে সোনারগাঁয়ের আওয়ামী লীগের প্রার্থী। তাকে বিজয়ী করতে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো। এই জনসভা ষড়যন্ত্রকারীদের জন্য আগাম বার্তা।

আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে বহু খেলা হয়েছে। আর খেলতে দেয়া হবেনা। জাতীয় পার্টির সংসদ সদস্যের প্রেতাত্মা হয়ে আওয়ামী লীগের এক কর্মী দিয়ে অপর আওয়ামী লীগের কর্মীকে ধ্বংস করতে দেয়া হবেনা এবং সহযোগী সংগঠনকেও বিতর্কিত করতে দেয়া হবেনা’।

যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সোনারগাঁও পৌরসভা চত্ত্বরে গত (১১ নভেম্বর) বুধবার বিকেলে সোনারগাঁও উপজেলা যুবলীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ আল কায়সার এসব কথা বলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button