জেলার খবর

সেনবাগে হিন্দুদের শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়েছেন ছালেহা।

মোঃ ফখর উদ্দিন,নোয়াখালী প্রতিনিধিঃ

সেনবাগে হিন্দুদের শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়েছেন ছালেহা।

সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়েছেন,নোয়াখালীর সেনবাগ পৌরসভার সাবেক মহিলা কাউন্সিলর ছালেহা বেগম।শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে সেনবাগের সকল হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, এবার করোনা মহামারীর মধ্যে ব্যতিক্রমভাবে উদযাপিত হতে যাচ্ছে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা।

তাই সকলে নিজ পরিবার ও সমাজকে করোনা মহামারীর ছোবল থেকে রক্ষার্থে, সরকার ঘোষিত করোনা বিধি নিষেধ মেনে এ ধর্মীয় উৎসব পালন করার অনুরোধ জানান তিনি।পাশাপাশি কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই, পূজাকালীন সময় সকলের আনন্দ-উৎসবের মধ্যদিয়ে অতিবাহিত হোক এমন কামনা করেন তিনি।

ছালেহা বেগম বলেন, বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা।সমাজে অন্যায়,অবিচার ও অশুভশক্তি দমনের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে।আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা বা অকাল বোধন পূজা পালন করে আসছে।

দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত করুক,আমি এ কামনা করি এবং শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ সেনবাগ উপজেলার সকল নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button