জেলার খবর

পাইকগাছায় শারদীয় দুর্গা পূজা উপলক্ষে পূজা মন্ডপে সরকারি অনুদান বিতরণ।

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

পাইকগাছায় শারদীয় দুর্গা পূজা উপলক্ষে পূজা মন্ডপে সরকারি অনুদান বিতরণ।

পাইকগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপে সরকারি অনুদান বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি আক্তারুজ্জামান বাবু বলেন, ধর্ম নিরপেক্ষতার ভিত্তিতে এলাকায় আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম পরিচালিত হচ্ছে। তিনি বলেন, সম্মেলনের মাধ্যমে ঘোষিত ৪ সদস্যের উপজেলা আওয়ামী লীগের কমিটিতে ২ জন সনাতন ধর্মের নেতা রয়েছে। এভাবেই এলাকার সকল ক্ষেত্রে সকল ধর্মের মানুষ সমান সুযোগ পাচ্ছে। তিনি বলেন, মমতাময়ী প্রধানমন্ত্রী আমাকে সংসদ সদস্য করেছেন।

এর চেয়ে সম্মান ও মর্যাদার আর কোন কিছুই হতে পারে না। কৃতজ্ঞতা প্রকাশ করে প্রধানমন্ত্রীকে কথা দিয়েছিলাম সততার সহিত দায়িত্ব পালন করবো। দায়িত্ব গ্রহণের পর হতে এখনো পর্যন্ত কোন অনিয়ম ও দুর্নীতির সাথে আপোষ করিনি। সেবার মানসিকতা নিয়ে এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। সুখের সময় নয়, দুখের দিনে মানুষের পাশে থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় সনাতন ধর্মাবলম্বীদের প্রতি স্বাস্থ্যবিধি অনুসরণ করে প্রার্থনা করার আহ্বান জানান এমপি আক্তারুজ্জামান বাবু।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সমীরণ সাধুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী,ওসি মোঃ এজাজ শফী, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি রবীন্দ্রনাথ রায়, সাধারণ সম্পাদক সাংবাদিক তৃপ্তি রঞ্জন সেন, প্রভাষক ময়নুল ইসলাম,এম এম আজিজুল হাকিম,রায়হান পারভেজ রনি,সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও পূজা উদযাপন এবং ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

পাইকগাছা উপজেলায় ১৩৮টি পূজা মন্ডপের প্রত্যেকটি মন্ডপের অনুকূলে সরকারি ১৭ হাজার, এমপি’র ব্যক্তিগত পক্ষ থেকে ১ হাজার ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে ৫’শ টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button