জেলার খবর

ধামরাই যশোমাধব মন্দির কমিটির সহ-মহিলা সম্পাদিকা কাকুলীর স্বামী ও সাতক্ষীরা”র বিএডিসি’র পরিচালক গৌতম কুন্ডু’র অকাল প্রয়াণ।

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টার-ঃ

ধামরাই যশোমাধব মন্দির কমিটির সহ-মহিলা সম্পাদিকা কাকুলীর স্বামী ও সাতক্ষীরা”র বিএডিসি’র পরিচালক গৌতম কুন্ডু’র অকাল প্রয়াণ।

ধামরাই ঐতিহ্যবাহী শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির সহ- মহিলা সম্পাদক ও বাংলাদেশ কমার্স ব্যাংক, ধামরাই শাখার প্রিন্সিপাল অফিসার কাকুলী মজুমদার (জাবি-২৬তম ব্যাচ) এর স্বামী সাতক্ষীরা জেলার বিএডিসি’র পরিচালক (বীউ), গৌতম কুমার কুন্ডু আর নেই।

সোমবার (৭ই সেপ্তেম্বর -২০২০ খ্রীস্টাব্দ) রাত ৯.১০ ঘটিকায় স্কয়ার হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ইহলোকের মায়া কাটিয়ে না ফেরার দেশে চলে গেলেন,পরলোকগমন করেপপছেন (দিব্যান্ লোকান্ স গচ্ছতু) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর (সম্ভাব্য), তিনি এক পুত্র সন্তানের জনক ছিলেন।

উল্লেখ্য- প্রয়াত গৌতম কুমার কুন্ডু Pancreas injury-তে অসুস্থ হয়ে গত ৪ সেপ্টেম্বর গৌতম সাতক্ষীরার CB হাসপাতালে ভর্তি হয়। অবস্থার অবনতি ঘটলে ৬ সেপ্টেম্বর তাকে এয়ার এম্বুলেন্সে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ওদের একমাত্র সন্তান শ্রয়ণ সাভার মর্ণিং গ্লোরী স্কুলে ৯ম শ্রেণীতে অধ্যয়নরত।

কাকুলী মজুমদার এর স্বামীর মৃত্যুতে- ধামরাই শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটি, ধামরাই মহাশ্মশান পরিচালনা কমিটি, ধামরাই শ্রীশ্রী শিব মন্দির পরিচালনা কমিটি, বড় বাজার সার্বজনীন শ্রীশ্রী দুর্গা মন্দির পরিচালনা কমিটি, দক্ষিণপাড়া সার্বজনীন শ্রীশ্রী কালি মন্দির পরিচালনা কমিটি, সহ বিভিন্ন সংগঠন প্রয়াত গৌতম কুমার কুন্ডু’র অকাল মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা সহ প্রয়াতের বিদেহী আত্মার শান্তি ও স্বর্গবাস কামনা করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button